ভালো নেই টলিপাড়া, রিপোর্ট+ কৌশিক গাঙ্গুলির, ক্রিটিক্যাল কেয়ারে অনামিকা সাহা

ভালো নেই টলিপাড়া, রিপোর্ট+ কৌশিক গাঙ্গুলির, ক্রিটিক্যাল কেয়ারে অনামিকা সাহা
ভালো নেই টলিপাড়া, রিপোর্ট+ কৌশিক গাঙ্গুলির, ক্রিটিক্যাল কেয়ারে অনামিকা সাহা

নজরবন্দি ব্যুরোঃ ভালো নেই টলিপাড়া, করোনায় একে একে আক্রান্ত হচ্ছে প্রায় সকলেই। কোভিড বিধি মেনে কাজ করার চেষ্টা করলেও কোন না কোন জায়গা থেকে ভাইরাস বাসা বাঁধছে শিল্পীদের শরীরে। ছোট বড়ো উভয় পর্দাতেই, একে একে রিপোর্ট পজেটিভ আসছে অভিনেতা অভিনেত্রীদের। গত সপ্তাহে কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন অভিনেতা জিৎ, অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়,  চৈতি ঘোষাল।

আরও পড়ুনঃ ‘বেপাত্তা’ নজরবন্দি কেষ্টদা! বীরভূম জুড়ে অনুব্রতকে খুঁজছে কমিশন-বাহিনী।

আক্রান্ত হয়েছেন স্বস্ত্রীক কৌশিক সেন, আক্রান্ত উজান গাঙ্গুলি, ঋদ্ধি সহ তরুণ প্রজন্মের অনেকেই। এরই মধ্যে আজ ফের রিপোর্ট পজেটি এসেছে পরিচালক কৌশিক গাঙ্গুলির।  কিছুদিন আগে বোলপুরে ‘কবাডি কবাডি’ সিনেমার শুটিং করছিলেন তিনি। সংবাদ মাধ্যমকে সেই খবর দেন পুত্র উজান।

জানিয়েছেন রিপোর্ট পজেটিভ আসার পর থেকেই বাড়িতে আইসোলেশনে রয়েছেন পরিচালক। অন্যদিকে বোলপুরে কৌশিক গাঙ্গুলির সঙ্গে কাজ করছিলেন সোহিনী ঋত্বিক। দুজনের শরীরেই মৃদু উপসর্গ। স্বাদ পাচ্ছেন না ঋত্বিক, জ্বর সোহিনীর। ঋত্বিক অপেক্ষা করছেন রিপোর্টের।

অন্যদিকে করোনায় আক্রান্ত হয়ে গুরুতর অবস্থায় রয়েছেন অভিনেত্রী অনামিকা সাহা। তাঁর অবস্থা বেশ জটিল। এম আর বাঙুর হাসপাতালে চিকিৎসাধীন তিনি। শারীরিক অবস্থার দ্রুত অভনতি হওয়ায় ক্রিটিকাল কেয়ারে রাখা হয়েছে ্তাঁকে। স্বাভাবিক ভাবে নিঃশ্বাস নিতে পারছেন না তিনি।  প্রতি মিনিটে তাঁকে ১৫ লিটার করে অক্সিজেন দিতে হচ্ছে।

ভালো নেই টলিপাড়া,  বাংলার এক প্রথম সারির সংবাদ মাধ্যমকে তাপস পালের মেয়ে সোহিনী জানিয়েছেন করোনায় আক্রান্ত নন্দিনী। কয়েকদিন ধরেই গুরুতর অবস্থায় ভর্তি আছেন হাসপাতালে। এই পরিস্থিতিতে তাঁদের পাশে দাঁড়িয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here