বাগবাজারে রবিনসন স্ট্রিটের ঘটনার পুনরাবৃত্তি ,বাড়ির ভেতর বৃদ্ধের পচা দেহ উদ্ধার

বাগবাজারে রবিনশন স্ট্রিটের ঘটনার পুনরাবৃত্তি, বাড়ির ভেতর বৃদ্ধের পচা দেহ উদ্ধার
বাগবাজারে রবিনশন স্ট্রিটের ঘটনার পুনরাবৃত্তি, বাড়ির ভেতর বৃদ্ধের পচা দেহ উদ্ধার

নজরবন্দি ব্যুরোঃ বাগবাজারে রবিনসন স্ট্রিটের ঘটনার পুনরাবৃত্তি ,বাড়ির ভেতর বৃদ্ধের পচা দেহ উদ্ধার । এবার বাগবাজারে বাড়ির ভেতর থেকে মিললো ৭০ বছরের বৃদ্ধের পচাগলা দেহ। সেই দেহ মাস খানেক ধরে আগলে রাখলেন স্ত্রী ও মেয়ে।বাগবাজার চক্ররেল সংলগ্ন একালায় ক্ষীরোদ মঞ্জিল নামক এক বাড়িতে পাওয়া গেছে বৃদ্ধের পচা দেহ।

আরও পড়ুনঃ হাইমকম্যান্ড অধীরে আস্থা রাখতেই চিঠি পাঠিয়ে পদত্যাগ সোমেন পুত্রর

এই মৃত ব্যক্তির নাম দিগ্বিজয় বোস। স্থানীয় সুত্রে খবর, প্রতিদিনই এই বৃদ্ধ বাড়ি থেকে বেরতেন। বাড়ির বাজার হাট তিনিই করতেন। কিন্তু বেশ অনেক গুলো দিন তাঁকে দেখা যায় নি। প্রতিবেশীরা ভেবেছিলেন হয়তো অসুস্থতার কারণে তিনি বেরচ্ছেন না। কিন্তু বেশ অনেকদিন থেকেই তাঁর স্ত্রী ও মেয়েকেও দেখা যায় নি।

বাগবাজারে রবিনসন স্ট্রিটের ঘটনার পুনরাবৃত্তি ,বাড়ির ভেতর বৃদ্ধের পচা দেহ উদ্ধার ।তাঁর স্ত্রীর দাবি, স্বামী জীবিত আছেন।

বাগবাজারে রবিনসন স্ট্রিটের ঘটনার পুনরাবৃত্তি ,বাড়ির ভেতর বৃদ্ধের পচা দেহ উদ্ধার ।  মঙ্গলবার সকাল থেকেই  প্রতিবেশীরা দুর্গন্ধ পাচ্ছিলেন। এর উৎস প্রথমে বুঝতে না পারলেও পরে তাঁরা অনুমান করেন এই দুর্গন্ধ আসছে ক্ষীরোদ মঞ্জিল থেকে আসছে। সন্দেহ হলে প্রতিবেশীরা বাগবাজার পুলিশ স্টেশনে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখেন দিগ্বিজয় বাবুর পচা দেহ খাটের রয়েছে, পাশে বসে রয়েছেন তাঁর স্ত্রী ও মানসিক ভারসাম্যহীন মেয়ে। তাঁর স্ত্রীর দাবি, তাঁর স্বামী জীবিত আছেন। এরপর পুলিশ সেই দেহ উদ্ধার করে নিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here