যোগীর সমর্থনে ট্যুইট পিছু প্রাপ্তি ২ টাকা! বিতর্ক ভাইরাল অডিও ক্লিপ ঘিরে

যোগীর সমর্থনে ট্যুইট পিছু প্রাপ্তি ২ টাকা! বিতর্ক ভাইরাল অডিও ক্লিপ ঘিরে
যোগীর সমর্থনে ট্যুইট পিছু প্রাপ্তি ২ টাকা! বিতর্ক ভাইরাল অডিও ক্লিপ ঘিরে

নজরবন্দি ব্যুরোঃ যোগীর সমর্থনে ট্যুইট পিছু প্রাপ্তি ২ টাকা! বিতর্ক ভাইরাল অডিও ক্লিপ ঘিরে। বাংলা থেকে শিক্ষা নিয়ে কেন্দ্রীয় নেতা মন্ত্রীরা ইতিমধ্যেই আঁটঘাট বাঁধছে যোগীরাজ্যের জন্য। তৈরি হচ্ছে নিঁখুত ব্লু প্রিন্ট। তবে এসবের মাঝেই ভাইরাল হয়েছে এক অডিও ক্লিপ, আর তা নিয়েই এই মুহুর্তে বিতর্ক তুঙ্গে। আদিত্যনাথ যোগীর সমর্থনে ট্যুইট করলেই মিলবে টাকা।

আরও পড়ুনঃ ‘দুয়ারে ত্রাণ’ বণ্টন করবেন সরকারি আধিকারিকরা, দুর্নীতি এড়াতে কড়া সিদ্ধান্ত মমতার।

অডিও ক্লিপ প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে বিতর্ক। চাপের মুখে পদত্যাগ করেছেন যোগীর আইটি সেলের কর্তা। অস্বস্তিতে যোগীর গোটা মিডিয়া টিম। ওই ক্লিপে শোনা গিয়েছে দুই ব্যাক্তির কথোপকথন। সেখানে তাঁরা নিজেদের মধ্যে কথা বলছিলেন টাকা পয়সা নিয়ে, এবং তার মাঝেই উঠে আসে যোগীর সমর্থনে ট্যুইট পিছু ২ টাকার কথা।

অডিও ক্লিপ প্রথম শেয়ার করেন অবসরপ্রাপ্ত আইএএস অফিসার সূর্যপ্রতাপ সিং । তার পর থেকেই একপ্রকার ভাইরাল হয়েছে তা। প্রবল বিতর্কের মুখে যোগী মিডিয়ার আইটি সেলের কর্তা মনমোহন সিংকে ইতিমধ্যে সরিয়ে দেওয়া হয়েছে। বিষয়টি নিয়ে এখনো যোগী আদিত্যনাথ কিছু না বললেও, বিজেপির মুখ্যপাত্র মনীশ শুক্ল জানিয়েছেন যা হয়েছে তা বেসরকারি সংস্থার ভেতরের বিষয়। এতে বিজেপির কোন হাত নেই। মনমোহন সিং এসবের প্রেক্ষিতে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘‘হাজার জবাবের চেয়ে ভাল আমার নীরবতা। কত প্রশ্নকে সে আড়ালে রেখে দেবে।’’ যদিও তার এই নীরব থাকা নিয়েও শুরু হয়েছে চর্চা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here