সরকার কমালেও কমছে না মদের দাম, হতাশ বাংলার সুরাপ্রেমীরা

সরকার কমালেও কমছে না মদের দাম, অভিযোগ সুরাপ্রেমীদের
সরকার কমালেও কমছে না মদের দাম, অভিযোগ সুরাপ্রেমীদের

নিজস্ব প্রতিনিধি, কোচবিহারঃ সম্প্রতি সুরাপ্রেমীদের জন্য সুখবর দিয়ে মদের দাম কমানোর সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। ১৬ তারিখ থেকে সরকার কমালেও কমছে না মদের দাম এখনও অবধি পুরাতন দামেই বিক্রি হচ্ছে মদ। এর ফলে অসুবিধায় পড়তে হয়েছে সুরাপ্রেমীদের। ঘটনাকে কেন্দ্র করে তুমুল বিবাদের সৃষ্টি হয়েছে ময়নাগুড়ি এলাকায়।

আরও পড়ুনঃ বিলিতি মদের দাম কমছে বাংলায়, এবার ১০০০ টাকার বোতল মিলবে ৭৫০-এ!!

শনিবার সকালে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ময়নাগুড়ির একটি অফ শপে। অভিযোগ, বিভিন্ন অফ শপে নির্ধারিত নতুন দাম নেওয়া হলেও ময়নাগুড়ির এই অফ শপে পুরাতন দামেই মদ বিক্রি হচ্ছে। মদ কিনতে গিয়ে দোকানে মালিক এবং সুরাপ্রেমীদের তুমুল বিবাদের সৃষ্টি হয়। উত্তেজনা ঘটনাস্থলে উপস্থিত হয় ময়নাগুড়ি আবগারি দফতরের ওসি দীপক সাহা। তাঁদেরকে ঘিরেও শুরু হয় বিক্ষোভ।

ওসি দীপক সাহা জানিয়েছেন, খবর পেয়েই ঘটনাস্থলে এসে জানতে পারি ময়নাগুড়ি রোডে একটি অফ শপে পুরাতন দরে ক্রেতাদের থেকে মদের দাম নিচ্ছেন দোকান মালিক। পুরনো স্টকের সব কাগজপত্র খতিয়ে দেখা হচ্ছে, যদি ঠিক না থাকে তাহলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। অফ শপের মালিক কর্ণ সরকার বলেন, আমাদের দোকানে পুরানো স্টকের মাল আছে তাই পুরাতন দামেই মদ বিক্রি করছি।

সরকার কমালেও কমছে না মদের দাম, নাজেহাল সুরাপ্রেমীরা 

সরকার কমালেও কমছে না মদের দাম, নাজেহাল সুরাপ্রেমীরা 
সরকার কমালেও কমছে না মদের দাম, নাজেহাল সুরাপ্রেমীরা

যদিও এই রাজ্যজুড়ে এই অভিযোগে উঠতে শুরু করেছে ১৬ তারিখের পর থেকেই। একাধিক জায়গায় এখনও অবধি পুরাতন দামে বিলিতি মদ বিক্রি হচ্ছে। এনিয়ে দোকানের মালিকের সঙ্গে বচসায় জড়াতে দেখা যাচ্ছে সাধারণ মানুষকে।