শুটিং সেটে রক্তাক্ত প্রিয়াঙ্কা , নেট মাধ্যমে শেয়ার করলেন সেই ছবি

শুটিং সেটে রক্তাক্ত প্রিয়াঙ্কা , নেট মাধ্যমে শেয়ার করলেন সেই ছবি
শুটিং সেটে রক্তাক্ত প্রিয়াঙ্কা , নেট মাধ্যমে শেয়ার করলেন সেই ছবি

নজরবন্দি ব্যুরোঃ বর্তমানে বলিউডের জগতে অন্যতম জনপ্রিয় একটি নাম প্রিয়াঙ্কা চোপড়া।ডন -২ থেকে বরফি ও ক্রিশের মত একাধিক ছবিতে অভিনয় করে সহজেই সিনেমা আনুরাগিদের মনে স্থান করে নিয়েছেন এই অভিনেত্রী। তবে দিন কয়েক আগেই রুশো ব্রাদার্সের  “সিটাডেল ” সিরিজের শুটিং শুরু করেছিলেন প্রিয়াঙ্কা, আর সেই সেটেই এবার ঘটে গেল বিপত্তি।

আরও পড়ুনঃ স্ত্রী নির্যাতন মামলায় হাজিরা এড়ালেন হানি সিং

গতকাল নিজের সোশ্যাল সাইট নিজের বেশকিছু ছবি শেয়ার করেন এই অভিনেত্রী। যেখানে প্রায় রক্তাক্ত অবস্থায় দেখা যায় তাঁকে। সেই সঙ্গে তিনি নেতিজেনদের উদ্দেশ্যে প্রশ্ন ছুড়েদেন যে কোনটি আসল ও কোনটি মেকাপ সেটি  জানাতে।সেইমত অনেকেই তাদের মতামত তুলে ধরেন।

priyanka 22শুটিং সেটে রক্তাক্ত প্রিয়াঙ্কা , নেট মাধ্যমে শেয়ার করলেন সেই ছবি

তবে শেষ পর্যন্ত সকলেই সঠিক টি বলতে ব্যার্থ হয়। যারফলে কিছুক্ষণ পরে নিজের একটি ছবি জুম করে নিজের ভ্রু র উপর কেটে যাওয়া দাগ কে আসল বলে উল্লেখ করেন এই অভিনেত্রী।

শুটিং সেটে রক্তাক্ত প্রিয়াঙ্কা , নেট মাধ্যমে ভাইরাল সেই ছবি 

জানা গিয়েছে আসন্ন এই সিরিজে একেবারে অ্যাকশন প্যাকড লুকে ধরা দেবেন এই অভিনেত্রী। যেখানে গুপ্তচরের ভূমিকায় অভিনয় করবেন নিক পত্নী। এবং সব কিছু ঠিক ঠাক থাকলে হয়ত এই বছরের শেষের দিকেই অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে এই সিরিজ। তবে শুটিং সেটে এই আকস্মিক চোটের জন্য সাবধানে থাকার কথাও বলেন তাঁর অনেক আনুগামী।

priyanka 1

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here