Chinsurah: চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে চলল গুলি, আহত ১

চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে চলল গুলি, আহত ১
Prisoner shot at Chunchura Imambara Hospital, 1 injured

নজরবন্দি ব্যুরো:  ভরদুপুরে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে চলল গুলি। টোটন বিশ্বাস নামে এক দুষ্কৃতীকে মেডিক্যাল পরীক্ষা করাতে আনে পুলিশ, আর তখনেই চলে গুলি। আহত হয় ১জন। প্রিজন ভ্যানে করে তিন দুষ্কৃতীকে মেডিক্যাল চেকআপ করতে ইমামবাড়া হাসপাতালে আনা হয় আর ঠিক তখন চলে গুলি। শনিবার এই ঘটনায় হাসপাতাল চত্বরে তীব্র আতঙ্ক তৈরী হয়েছে।

আরও পড়ুনঃচাকরি দেওয়ার নাম করে লক্ষ টাকা আত্মসাৎ, তৃণমূল নেতার বাড়িতে ধুন্ধুমার কাণ্ড

পুলিশ সুত্র মারফত জানা গেছে, চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালের মধ্যে থেকে এই গুলি টোটন বিশ্বাসকে কেন্দ্র করেই চলানো হয়।পুলিশের উপস্থিতিতে কীভাবে কয়েদীকে লক্ষ্য করে গুলি চলল তা নিয়ে ইতিমধ্যে প্রশ্ন উঠছে। তাঁর সঙ্গে আসা  এক বিচারাধীন  দুষ্কৃতী বলেন,‘‘কারা মারল জানি না। আমাদের হাসপাতালে আনা হয়েছিল পরীক্ষার জন্য। সেই সময় এক রাউন্ড গুলি চলে। কারা চালিয়েছে জানি না। তবে টোটন বিশ্বাসের পেটে গুলি লেগেছে।’’

চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে চলল গুলি,আতঙ্কে রোগীরা
চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে চলল গুলি,আতঙ্কে রোগীরা

এর ফলে শুধু অন্য দুষ্কৃতীরা নন আতঙ্ক ছড়িয়েছে হাসপাতালের অন্যান্য রোগীদের মধ্যেও। ইতিমধ্যে ঘিরে ফেলা হয়েছে হাসপাতাল চত্বর।আততায়ীদের চিহ্নিত করতে পুলিশ হাসপাতালের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। হাসপাতালের মধ্যে দুষ্কৃতীকে লক্ষ্য করে গুলি চালানোয় নিরাপত্তাহীনতায় ভুগছেন সাধারণ রোগীর  পরিজনরা। যদিও পুলিশের তরফে গোটা বিষয়টি  নিয়ে ইতিমধ্যে খুতিয়ে দেখা শুরু হয়েছে।

চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে চলল গুলি, আতঙ্কে রোগীরা 

চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে চলল গুলি,আতঙ্কে রোগীরা
চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে চলল গুলি,আতঙ্কে রোগীরা

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, তিন দুষ্কৃতী ব্যাগে আগ্নেয়াস্ত্র নিয়ে হাসপাতালের জরুরি বিভাগে অপেক্ষা করছিল টোটনের জন্য। আজ যে টোটনকে আদালতে তোলা হবে সেই খবর ছিল হামলাকারীদের কাছে।