ভুমিপুজোর আগেই করোনা আক্রান্ত রাম মন্দিরের পুরোহিত সহ ১৬ পুলিশ কর্মী!

ভুমিপুজোর আগেই করোনা আক্রান্ত রাম মন্দিরের পুরোহিত সহ ১৬ পুলিশ কর্মী!

নজরবন্দি ব্যুরোঃ আগামী ৫ অগাস্ট রাম মন্দিরের ভুমিপুজো। আর তার ঠিক আগে করোনায় আক্রন্ত হলেন মন্দিরের পুরোহিত। এছাড়াও নিরাপত্তা দেখভাল করা ১৬ জোন পুলিশ কর্মীর। পুরোহিতে নাম প্রদীপ দাস। তিনি মন্দিরের প্রধান পুরোহিতের সহকারী।

আরও পড়ুনঃ প্রতীক্ষার অবসান, ১০ই আগস্ট করোনা ভ্যাকসিন বাজারে আনছে রাশিয়া।

এই ঘটনার পরেও কিন্তু ভুমিপুজো অনুষ্ঠান বন্ধ হচ্ছে না। মন্দির ট্রাস্ট জানিয়েছে, কড়াভাবে করোনা বিধি মেনে চলা হবে অনুষ্ঠানে। উপস্থিত থাকবেন ৫০ জন ভিভিআইপি সহ ২০০ জন বিশিষ্ট অতিথি। এই অনুষ্ঠানে আসবেন প্রধানমন্ত্রী সহ বিজেপির অনন্যা নেতা মন্ত্রীরা। এই অনুষ্ঠান উপলক্ষে সেজে উঠেছে অয্যোধ্যা। রাস্তায় বসান হয়েছে টিভি স্ক্রীন যাতে করে মানুষ ভূমি পুজোর অনুষ্ঠান দেখতে পারেন।

এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে লালকৃষ্ণ আডবানি, মুরলি মনোহর যোশি, উমা ভারতী, বিনয় কাটিয়াক, সাধ্বী ঋতম্ভরা, আরএসএস প্রধান মোহন ভাগবত সহ অনেক কে। এদিকে দেশের করোনা পরিস্থিতি দিনদিন খারাপের দিকে এগচ্ছে। গত একদিনে আক্রান্তের সংখ্যা ৫২ হাজার ১২৩! গত ২৪ ঘন্টায় দেশ জুড়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৭৭৫ জোনের।যার ফলে সারা দেশে মোট মৃতের সংখ্যা বেড়ে হল ৩৪ হাজার ৯৬৮।

সারা দেশে এখন পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ১০ লাখ ২০ হাজার ৫৮২ জোন মানুষ। দেশে সুস্থতার হার এই মুহূর্তে ৬৩.৮৩%। গত ২৪ ঘণ্টায় দেশে মোট টেস্ট হয়েছে ৮লাখ ৪৬ হাজার ৬৪২ জোনের।আর আজ পর্যন্ত ১৩০ কোটির দেশে ১,৮১,৯০,৩৮২ নমুনা পরীক্ষা করা হয়েছে।ফলে এই অবস্থায় কিভাবে এই অনুষ্ঠান হবে তানিয়ে চিন্তার ভাগ উদ্যোক্তাদের কপালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x