বাজার ধরতে এক ধাক্কায় অনেটা দাম কমাল স্মার্ট ফোনের, দেখে নিন আপানার বাজেটে আসছে কোনটি।

বাজার ধরতে এক ধাক্কায় অনেটা দাম কমাল স্মার্ট ফোনের, দেখে নিন আপানার বাজেটে আসছে কোনটি।

নজরবন্দি ব্যুরো: বাজার ধরতে এক ধাক্কায় অনেটা দাম কমাল স্মার্ট ফোনের, অনেক স্মার্ট ফোন কোম্পানি তাদের দাম বাড়িয়েছে এই বছরের এপ্রিল মাসে নতুন GST রেট চালু হওয়ায়। পাশাপাশি কমেছে ও অনেক ফোনের দাম। দাম কমেছে শাওমি, ভিভো, ওয়ান প্লাস, iQoo, স্যামসাং এবং মটোরোলার মতো ফোনগুলির। চলতি বছরে ভারতের বাজারে এখনও পর্যন্ত স্মার্টফোন লন্চ হতে চলেছে একের পর এক। যার কারণ অনেক স্মার্টফোনের দাম কমে গেছে সম্প্রতি লঞ্চ হওয়া।

আরও পড়ুনঃ সেদিন পাকিস্থান সহ বিশ্ব ক্রিকেট বুঝেছিল, এক ‘বালক’ এসেছে বিশ্ব ক্রিকেটকে শাসন করতে।

আসুন এই ফোন গুলির সম্পর্কে জেনে নেওয়া যাক – Samsung Galaxy a31 এই ফোনের ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি রেম মডেলের দাম কমে গেছে ১০০০ টাকা। কমে যাওয়ার পর ফোনটি এখন কেনা যাবে ১৯,৯৯৯ টাকায়।

Oneplus 7T Pro এই ফোনটির দাম কমানো হয়েছে ৪০০০ টাকা পর্যন্ত। ফোনটি কেনা যাবে ওয়ানপ্লাস ওয়েবসাইট এবং অ্যামাজন ইন্ডিয়া থেকে। ফোনটি স্যার এরপর কেনা যাবে এখন ৪৭,৯৯৯ টাকায়।Vivo y50 এই ফোনটির ১২৮ জিবি স্টোরেজ এবং 8 জিবি রেম ভেরিয়েন্ট এর দাম কমে হয়েছে ১৬,৯৯০ টাকা।

Realme 6 এই ফোনটির ৪ জিবি+৬৪ জিবি ভ্যারিয়েন্ট এর দাম কমেছে ১০০০ টাকা। ফোনটির এখন দাম ১৩,৯৯৯ টাকা। পাশাপাশি এই ফোনের ই ৬ জিবি+৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট এর দামও কমেছে ১০০০ টাকা। এই মেরি এন্টিয়ার মডেলটি এখন কেনা যাবে ১৫,৯৯৯ টাকায়।Vivo S1 Pro এই ফোনটি ৮ জিবি রেম এবং ১২৮ জিবি স্টোরেজ এর দাম কমে হয়েছে ১৮,৯৯০ টাকা।

Samsung Galaxy A71 এই ফোনটির দাম কমানো হয়েছে ৫০০ টাকা। Samsung Galaxy A51 এই ফোনটির ৬ জিবি+১২৮ জিবি ভ্যারিয়েন্ট এর দাম কমানো হয়েছে ১০০০ টাকা। কমে এখন দাম হয়েছে ২২,৯৯৯ টাকা। এছাড়া ৮ জিবি+১২৮ জিবি ভেরিয়েন্ট এর দাম কমানো হয়েছে ১৫০০ টাকা। ছাড়ের পর এই ফোনটি কেনা যাবে ২৪,৯৯৯ টাকায়।

Samsung Galaxy M11 এই ফোনটির ৩ জিবি+৩২ জিবি ভেরিয়েন্ট এর দাম কমেছে ৫০০ টাকা। এবং ৪ জিবি+৬৪ জিবি রেডিয়েন্ট এর দাম কমেছে হাজার টাকা। এখন দাম হয়েছে ১০,৪৯৯ টাকা এবং ১১,৯৯৯ টাকা।Samsung Galaxy M01 এই ফোনটির দাম এখন শুরু ৭,৯৯৯ টাকা থেকে।

Motorola Razar এই ফোনটি ভারতে লঞ্চ করেছিল ১,২৪,৯৯৯ টাকায়। এখন চার মাস পর এই ফোনটির দাম কমানো হয়েছে ৩০,০০০ টাকা। এখন আপনি এই ফোনটি কিনতে পারেন ৯৪,৯৯৯ টাকায়।iQoo 3 এই ফোনটির ৮ জিবি+১২৮ জিবি ভেরিয়েন্ট এর দাম কমে হয়েছে ৩৪,৯৯০ টাকা। ৮ জিবি+২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট এর দাম ৩৭,৯৯০ টাকা। এছাড়া ১২ জিবি+২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট গুলির দাম কমেছে ২০০০ টাকা। ফোনটির ৫জি ভেরিয়েন্ট এর দাম কমে হয়েছে ৪৬,৯৯০ টাকা থেকে ৪৪,৯৯০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x