Tathagata Roy : বিজেপি কর্মীদের মায়না দেয় প্রশান্তকিশোর, বিস্ফোরক তথাগত

বিজেপি কর্মীদের মায়না দেয় প্রশান্তকিশোর, বিস্ফোরক তথাগত

নজরবন্দি ব্যুরোঃ দিনকয়েক আগেই রাজনীতির মঞ্চ থেকে অবসরের কথা শোনা গিয়েছিল আদি বিজেপি নেতা তথাগত রায়ের তরফ থেকে। তবে সেই ঘোষণার পরেও একাধিকবার একাধিক রাজনৈতিক দলের সমালোচনায় মুখর হতে দেখা যায় তাঁকে। তবে এবার বিজেপির নিচুতলার কর্মীদের মায়নার প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য করে বসলেন তথাগত রায়।

আরও পড়ুনঃ Mamata Banerjee: মুম্বই সফরে মমতা, দেখা করবেন না উদ্ধভ ঠাকরে

এবার নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে তিনি লেখেন, আকজন একনিষ্ঠ বিজেপি কর্মীর তরফ থেকে জানা গিয়েছে ভোটের আগে নাকি তাঁদের কাছে ফোন কল এসেছিল। সেখানে নাকি বলা হয়েছে মাসিক ১৩০০০ টাকার বিনিময়ে এই সমস্ত কর্মীদের বিজেপিতে যোগদান করে তৃণমূলের হয়ে কাজ করতে হবে।

তবে এখানেই শেষ নয়। তিনি আরও বলেন হয়ত বর্তমানে বঙ্গবিজেপি শিবিরে এমন অনেক কর্মী রয়েছেন যাঁদের কে মাসের শেষে বেতন প্রদান করেন ঘাসফুল শিবিরের ভোটকৌশলী প্রশান্ত কিশোর। এছাড়াও গত কয়েকদিন আগেই ত্রিপুরা নির্বাচনের ফলাফল ঘোষণার দিন নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে রাজনৈতিক দল গুলিকে নিশানা করে লেখেন “ত্রিপুরায় তৃণমূলের  এই পরিণতি বাংলায় বিজেপির হারের প্রতিফলন। বহিরাগতদের নেতাদের দিয়ে কোনওভাবেই নির্বাচন জেতা সম্ভব নয়। কারণ, রাজ্যের বাইরের নেতারা মানুষের আবেগ বোঝে না।”

বিজেপি কর্মীদের মায়না দেয় প্রশান্তকিশোর, বিতর্কিত তথাগত

বিজেপি কর্মীদের মায়না দেয় প্রশান্তকিশোর, বিস্ফোরক তথাগত
বিজেপি কর্মীদের মায়না দেয় প্রশান্তকিশোর, বিস্ফোরক তথাগত

যারফলে আরও একবার রাজ্য রাজনীতির লাইম লাইটে উঠে এসেছেন প্রবীণ নেতা তথাগত রায়। বলা যায় তাঁর মাধ্যমেই আবার ও নতুন করে আলোচনার কেন্দ্রে উঠে এলো জোড়াফুল ও পদ্মফুলের আঁতাত প্রসঙ্গ।