মুকুল রায় কে চিঠি দিলেন নরেন্দ্র মোদী, শুরু নতুন জল্পনা #Exclusive

মুকুল রায় কে চিঠি দিলেন নরেন্দ্র মোদী, শুরু নতুন জল্পনা #Exclusive

নজরবন্দি ব্যুরোঃ মুকুল রায় কে চিঠি দিলেন নরেন্দ্র মোদী, সেই চিঠি প্রকাশ্যে আসার সাথে সাথেই শুরু হল নতুন রাজনৈতিক জল্পনা। করোনা আক্রান্ত হওয়ায় মুকুল রায়ের স্ত্রীকে ১১ মে হাসপাতালে ভর্তি করা হয়। ভেন্টিলেশনে থাকার পর ২ সপ্তাহ একমো সাপোর্টে ছিলেন তিনি। এরপর ফুসফুস প্রতিস্থাপনের জন্য নিয়ে যাওয়া হয় চেন্নাই। কয়েকদিন চিকিৎসা চলার পর সেখানেই মৃত্যু হয় তাঁর। কিন্তু মুকুল রায়ের স্ত্রী অসুস্থ থাকাকালীন পশ্চিমবঙ্গের রাজনীতিতে জল গড়িয়ে যায় অনেকদূর।

আরও পড়ুনঃ বাংলায় আজ করোনা আক্রান্ত ৮৩১, কঠোর বিধিতে বাজিমাত রাজ্যের।

শুভেন্দু ছাড়া অসুস্থ মায়ের কেউ খোঁজ নেয়নি বলে আক্ষেপ করেন মুকুল পুত্র শুভ্রাংশু। সবাইকে চমকে হাসপাতালে পৌঁছে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেক হাসপাতালে গিয়েছেন খবর পেয়ে তড়িঘড়ি হাসপাতালে পৌঁছান বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শেষ রক্ষা হয়নি তবুও। মুকুল ফিরেছেন পুরোনো দলে। তৃণমূল ছাড়ার পর দলকে পিসি ভাইপোর কোম্পানি আখ্যা দেওয়া মুকুল যোগ দিয়েছেন পিসির উপস্থিতিতে ভাইপোর হাত ধরেই!

এদিকে এক ঢিলে দুই পাখি মেরেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুকুল তৃণমূলে যোগ দিলেও ছাড়েননি বিজেপির বিধায়ক পদ। মুখ্যমন্ত্রীর ইচ্ছায় PAC-র চেয়ারম্যান হয়েছেন মুকুল। এখন যুযুধান প্রতিপক্ষ শুভেন্দু সর্বান্তকরনে চেষ্টা করছেন কিভাবে মুকুলের বিধায়কপদ খারিজ করা যায়। অন্যদিকে মুকুল তৃণমূলে যোগ দিলেও এখনও কোন দলীয় পদ পাননি। সম্ভবত সেই সম্ভাবনাও নেই।

মুকুল রায় কে চিঠি দিলেন নরেন্দ্র মোদী, শুরু হল নতুন জল্পনা

কারন ২০২৪ নির্বাচনের লক্ষে এখন থেকেই মাঠে নেমেছেন মমতা, সাথে রয়েছেন ‘২১ নির্বাচনে দলকে সাফল্য এনে দেওয়া অভিষেক। চালু হয়েছে এক ব্যাক্তি এক পদ নীতি। তাই মুকুল যদি পিএসি চেয়ারম্যানের পদে থাকেন সেক্ষেত্রে তাঁর অন্যপদ না পাওয়ার সম্ভাবনাই বেশি। এই পরিস্থিতিতে বড্ড চুপচাপ রয়েছেন মুকুল রায় নিজে।

আর ঠিক তখনই মুকুল রায় কে চিঠি দিলেন নরেন্দ্র মোদী। দল ছাড়ার পরে একজন বিদ্রোহী নেতা কে চিঠি দিচ্ছেন খোদ দলের সুপ্রিম কম্যান্ডার এই নজির বিরল। তাই নতুন করে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। মুকুল রায়ের স্ত্রীর মৃত্যুতে শক প্রকাশ করে বার্তা পাঠিয়েছেন প্রধানমন্ত্রী। দেখুন সেই চিঠি।

মুকুল রায় কে চিঠি দিলেন নরেন্দ্র মোদী, শুরু নতুন জল্পনা #Exclusive
মুকুল রায় কে চিঠি দিলেন নরেন্দ্র মোদী, শুরু নতুন জল্পনা #Exclusive

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here