বামপন্থীদের কাছে পিকের দল, চাঞ্চল্য শিলিগুড়িতে

বামপন্থীদের কাছে পিকের দল, চাঞ্চল্য শিলিগুড়িতে

নজরবন্দি ব্যুরো: বামপন্থীদের কাছে পিকের দল, সামনেই বিধানসভা নির্বাচন। জমে উঠেছে রাজনৈতিক খেলা। নির্বাচনী ময়দানে প্রচার করতে কোমর বেঁধে নেমে পড়েছে রাজনৈতিক দলগুলি। এদিকে ভোট যত এগিয়ে আসছে পাহাড়ে ততই মাথাচাড়া দিয়ে উঠছে শাসক দলের আধিক্য। আর এই আসন্ন বিধানসভা ভোটে উত্তরবঙ্গ টার্গেট সব রাজনৈতিক দলের। আর তাই এখানকার রাজবংশী, আদিবাসী থেকে গোর্খাদের মন পেতে মরিয়া বিজেপি এবং তৃণমূল।

আরও পড়ুন: হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁসের জের। অর্নবের বিরুদ্ধে মামলা দায়ের কংগ্রেসের,পাশে শিবসেনা।

এদিকে শোনা যাচ্ছে, বামপন্থীদের কাছে পিকের দল পৌঁছেছে। যা নিয়ে চাঞ্চল্য চড়িয়েছে শিলিগুড়িতে। শিলিগুড়িতে বামপন্থী কোয়ার্ডিনেটারদের কাছে পৌঁছচ্ছে পিকের দল এবং খোজ খবর নিচ্ছে শিলিগুড়িতে তৃণমূলের কি অবস্থা তা নিয়ে। আর এই চাঞ্চল্যকর খবরটি দিয়েছেন প্রাক্তন ডেপুটিমেয়র রামভজন মাহাতো। এ বিষয়ে তিনি জানিয়েছেন কয়েকদিন আগে শিলিগুড়ির বর্তমান রাজনৈতিক অবস্থা নিয়ে আমাদের কাছে পিকের দলের সদস্যরা খোজ নিচ্ছিলেন।

তবে তারা কোনও কথা বলেননি দলবদল নিয়ে। অন্যদিকে ২২ নং ওয়ার্ডের কোয়ার্ডিনেটার রিঙ্কি দাস জানান এই সহরের কোন দলের কি অবস্থা তারা জানতে চান। যদিও এ নিয়ে দার্জিলিং জেলার তৃণমূল কংগ্রেস সভাপতি রঞ্জন সরকার জানান তিনি এবিষয়ে কিছুই জানেন না,যদি ফোন গিয়ে থাকে তবে আমাদেরই বা কি করবার আছে?সিপিএম বরঞ্চ নিজেদের ভোট বিজেপী থেকে ফিরিয়ে আনুক।

বামপন্থীদের কাছে পিকের দল, আসন্ন ২১-এর বিধানসভায় বিরোধী ভোটের রাস টানতে ঘুঁটি সাজাচ্ছে মাস্টারমাইন্ড পিকে। বাংলার ২১শে ভোটের নেপথ্যে এই মুহূর্তে যাঁকে নিয়ে সবথেকে চর্চা, পর্দার অন্তরালে থেকে বাংলার গণতন্ত্রের ভোটের স্স্ট্যাটিসস্টিক কষছেন যিনি, তিনি হলেন প্রশান্ত কিশোর। আসন্ন ভোটের জন্য তাঁর কী পরিকল্পনা আর কী ছকে বাজিমাত দিতে চাইছেন বিরোধী দলকে তা নিয়ে জল্পনার অন্ত নেই রাজনীতির আঙিনায়। তবে সুরও কেটেছে দলের অন্দরেই। পিকের জন্যই ক্ষোভ প্রকাশ করে একে একে দলত্যাগ করেছেন অনেকে। অনেকে মনে করছেন এই মুহুর্তে তৃণমূল বেশ খানিকটা ব্যাকফুটে পিকের জন্যই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x