তাঁর জোড়া রেকর্ড ভাঙ্গা নাকি মানতে পারেননি পেলে, বিতর্ক নিয়ে এবার মুখ খুললেন খোদ ফুটবল সম্রাট।

তাঁর জোড়া রেকর্ড ভাঙ্গা নাকি মানতে পারেননি পেলে, বিতর্ক নিয়ে এবার মুখ খুললেন খোদ ফুটবল সম্রাট।

নজরবন্দি ব্যুরোঃ তাঁর জোড়া রেকর্ড ভাঙ্গা নাকি মানতে পারেননি পেলে, বিতর্ক নিয়ে এবার মুখ খুললেন খোদ ফুটবল সম্রাট। ফুটবলের সম্রাট বলা হয় তাঁকে। ব্রাজিলের হয়ে জোড়া বিশ্বকাপ ছাড়াও ব্রাজিল এবং স্যান্টোসের হয়ে তাঁর অসংখ্য গোল তাঁকে বসিয়েছে সেরার সিংহাসনে। তবে কিছুদিন আগেই সেই ব্রাজিল কিংবদন্তী পেলের জোড়া রেকর্ড ভেঙে দিয়েছে এই যুগের দুই শ্রেষ্ঠ খেলোয়াড় লায়োনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

আরও পড়ুনঃনিজের করা রান আউটে তৃপ্ত জাদেজা বার বার দেখতে চান সেই ভিডিও।

আর তারপরেই তৈরি হয়েছে প্রবল বিতর্ক। এই রেকর্ড ভাঙা নাকি মানতে পারেননি পেলে। রোনাল্ডো-মেসি তাঁর রেকর্ড ভাঙার পরই নাকি নিজের ইনস্টাগ্রামে ‘বায়ো’ আপডেট করেন ফুটবলসম্রাট। গত কয়েকদিন ধরে ফুটবলবিশ্বে এই নিয়েই আলোচনা তুঙ্গে। অবশেষে টুইট করে যাবতীয় বিতর্কের অবসান ঘটালেন স্বয়ং সম্রাট। কোনও ক্লাবের হয়ে সর্বোচ্চ গোল করার রেকর্ড এতদিন ছিল পেলেরই দখলে। স্যান্টোসের হয়ে তাঁর ৬৪৩টি গোল করার রেকর্ড সম্প্রতি ভেঙে দেন মেসি।

দেশ ও ক্লাব মিলিয়ে সর্বোচ্চ গোলের তালিকায় দু’নম্বরে ছিলেন পেলে (৭৫৭)। পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (৭৫৮) টপকে যান তাঁকে। এরপরই ফুটবলমহলে জোর চর্চা, দুই মহাতারকাকে তাঁদের এই কীর্তির স্বীকৃতি দিতে নাকি চান না পেলে। তাই নিজের ইনস্টাগ্রাম ‘বায়ো’ নাকি পাল্টে দিয়েছেন তিনি। যে বায়োতে লেখা আছে সর্বকালের সরবচ্চ গোলদাতা ও বন্ধনীতে লেখা ১২৮৩টি গোল। এই নিয়ে বিতর্ক শুরু হতেই জবাব দেন ব্রাজিলের বিখ্যাত ১০ নম্বর জার্সিধারী ।

তাঁর জোড়া রেকর্ড ভাঙ্গা নাকি মানতে পারেননি পেলে, বিতর্ক নিয়ে এবার মুখ খুললেন খোদ ফুটবল সম্রাট। নিজের টুইটার হ্যান্ডেল থেকে পর্তুগিজ ভাষায় একটি পোস্ট করেন তিনি। বাংলা করলে যা দাঁড়ায়, ‘কিছু সংবাদমাধ্যমের দাবি, দুই মহাতারকা আমার রেকর্ড ভাঙার পরই নাকি আমি নিজের ইনস্টাগ্রামের বায়ো পালটেছি। এটা কিন্তু সত্যি নয়। ওই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রথমদিন থেকেই আমার বায়ো একই রয়েছে।’ তাঁকে নিয়ে তৈরি যাবতীয় বিতর্ক দূর করে দিলেন ফুটবল সম্রাট স্বয়ং। তাই বিতর্কের এবার অবসান হবে বলেই মনে করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x