Paresh Adhikari: তিন দিন সিবিআই জেরা, আত্মবিশ্বাসী পরেশের পাশে রয়েছে দল

Paresh Adhikari: তিন দিন সিবিআই জেরা, আত্মবিশ্বাসী পরেশের পাশে রয়েছে দল
Paresh Adhikari said TMC will be with him

নজরবন্দি ব্যুরোঃ কলকাতা হাইকোর্টের নির্দেশে তিন দফায় সিবিআই জেরার মুখোমুখি হতে হয়েছে শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীকে। তিন দিন সিবিআই জেরা -র পর মঙ্গলবার মেখলিগঞ্জে ফিরতেই তাঁকে মালা দিয়ে বরণ করে নেন দলীয় কর্মীরা। কিন্তু সেখানে গিয়ে বিস্ফোরক মন্তব্য মন্ত্রীর। তিনি জানালেন আগের মতোই কাজ করবেন। দল তাঁর সঙ্গে রয়েছেন।

আরও পড়ুনঃ GTA Election: ২৬ জুন পাহাড়ে নির্বাচন, ২৭ মে বিজ্ঞপ্তি প্রকাশ, সর্বদলীয় বৈঠকে নেওয়া হল সিদ্ধান্ত

তাঁর কথায়, এই কয়েকদিনের মধ্যে দেখা গেল কে পার্টির আসল লোক, আর কে নকল। যারা আমাদের সঙ্গে মেলামেশা করে, এই ঘটনার পর তাঁদের অনেকের টিকিও দেখা যায়নি। যাঁরা প্রকৃত তৃণমূল কংগ্রেস করেন, তাঁরা আমার সঙ্গে আছে, কলকাতায় দলের নেতৃত্ব আমার সঙ্গে আছে। তিনি আরও বলেন, আইন আইনের পথে চলবে। আমি সব জায়গায় আবার আগের মতো চলব। কোনও চিন্তা নেই।

Paresh Adhikari: CBI did not show up within court time CBI reportedly sent e-mail to West Bengal Minister Paresh Adhikari News JANI | News Jani

যদিও এদিন কর্মীদের সঙ্গে কোচবিহার শহরের এনএন মেমোরিয়াল হলে রুদ্ধদ্বার বৈঠক করেন পরেশ অধিকারী। সমস্ত কর্মীদের মোবাইল ফোন বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছিল। ক্যামেরার সামনে মুখ না খুললেও পরেশ আত্মবিশ্বাসী দল তাঁর সঙ্গে রয়েছে।

তিন দিন সিবিআই জেরা, কোচবিহার ফিরলেন পরেশ

তিন দিন সিবিআই জেরা, কোচবিহার ফিরলেন পরেশ
তিন দিন সিবিআই জেরা, কোচবিহার ফিরলেন পরেশ

উল্লেখ্য, একাদশ এবং দ্বাদশ শ্রেণীর শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় কলকাতা হাইকোর্টের নির্দেশে সিবিআই হাজিরা দিতে হয়েছিল মন্ত্রী পরেশ অধিকারীকে। অভিযোগ, প্রভাব খাটিয়ে মেয়ের চাকরী করিয়ে দিয়েছেন পরেশ। এই মুহুর্তে চাকরী গেছে পরেশ কন্যা অঙ্কিতার। এমনকি ৪১ মাসের প্রায় ১৬ লক্ষ টাকা বেতন ফেরতের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। এদিন কোচবিহারে পরেশ ফিরলেও কোথায় মেয়ে অঙ্কিতা? প্রশ্ন উঠতে শুরু করেছে।