‘পুলওয়ামা আমাদের সাফল্য’, বিতর্কিত মন্তব্যে সংসদে দায়স্বীকার পাক মন্ত্রীর।

‘পুলওয়ামা আমাদের সাফল্য’, বিতর্কিত মন্তব্যে সংসদে দায়স্বীকার  পাক মন্ত্রীর।

নজরবন্দি ব্যুরো: ‘পুলওয়ামা আমাদের সাফল্য’, গতকাল পুলওয়ামা হামলার দায় স্বীকার করলেন ইমরান সরকারের ইসলামাবাদ এর মন্ত্রী ফাওয়াদ চৌধুরী। হামলার কৃতিত্ব ও দিলেন ইমরান খানকে। আর এ সবই তিনি ঘটালেন ভরা সংসদে।গতকাল তার সদর্পে’ ঘোষণা করলেন, “পুলওয়ামা আমাদের সাফল্য। ঘরে ঢুকে ভারতকে মেরেছি।”

আরও পড়ুনঃ সংক্রমণের গ্রাফ ক্রমশ নিম্নমুখি, করোনার দাপট কমার স্পষ্ট ইঙ্গিত দেশে।

স্বাভাবিকভাবেই সংসদে একের পর এক বিতর্কিত মন্তব্যের জেরে বিশ্বে আরও কোণঠাসা পাকিস্তান। কিছুদিন আগেই ভারতীয় বায়ুসেনার উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে পাকিস্তানের হেফাজত থেকে মুক্তি দেওয়া প্রসঙ্গে বিরোধী পাক নেতা মন্তব্য করেন ‘ অভিনন্দন কে বন্দি করে পা কাঁপছিল সেনাপ্রধানের’।

‘পুলওয়ামা আমাদের সাফল্য’, বিরোধী দলের নেতার ওই মন্তব্য নিয়েই এদিন পাক সংসদে বিতর্ক চলছিল। সেই আলোচনার মাঝেই বিতর্কিত এক মন্তব্য করে বসলেন পাকিস্তানের যুক্তরাষ্ট্রীয় মন্ত্রী ফাওয়াদ চৌধুরী.সংসদে দাঁড়িয়ে ফাওয়াদ বলেন, “আমরা ঘরে ঢুকে ভারতকে মেরেছি। পুলওয়ামা আমাদের সাফল্য। ইমরান খানের নেতৃত্বে এই সাফল্য এসেছে। আপনারাও এই সাফল্যের অংশীদার।” তাঁর এই মন্তব্যের পরই সংসদের অন্দরে তীব্র বিতর্ক শুরু হয়ে যায়।

তিনিও নিজের ‘ভুল’ বুঝতে পেরে তড়িঘড়ি মন্তব্য বদল করেন। বলেন, “পুলওয়ামার হামলার পর আমরা ভারতের ঘরে ঢুকে মেরে এসেছি।” নিজের ‘ভুল’ শুধরে নিলেও ততক্ষণে ফাওয়াদের মন্তব্য ভাইরাল হয়ে গিয়েছে। ওয়াকিবহাল মহল বলছে, পাপ কখনও চাপা থাকে না। পাকিস্তানের কার্যকলাপ তাঁদেরই মন্ত্রী ফাঁস করে দিয়েছে। পাকিস্তানের আসল স্বরূপ আবার সকলের সামনে চলে এল। স্বাভাবিকভাবেই এর জন্য বিশ্বে আরও চাপে পড়লো পাকিস্তান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x