ফের উত্তপ্ত পটাশপুর, রাতভর বোমাবাজি।

ফের উত্তপ্ত পটাশপুর, রাতভর বোমাবাজি।

নজরবন্দি ব্যুরো: ফের বোমাবাজিতে উত্তপ্ত পটাশপুর। সোমবার বিজেপি কর্মীদের বাড়ি লক্ষ্য করে রাতভর বোমাবাজি চললো পূর্ব মেদিনীপুরের পটাশপুর এলাকায়। বিজেপি কর্মীদের অভিযোগ তৃণমূলের নেতা-কর্মীরাই এই ঘটনার সঙ্গে জড়িত। গোটা ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। উত্তেজনা নিয়ন্ত্রণ আনতে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী। কিন্তু কেন এই ঘটনা ঘটেছে বা এর সঙ্গে সরাসরি কে বা কারা যুক্ত রয়েছে, সেবিষয়ে এখনও খোলসা করে কিছু জানা যায়নি।

আরও পড়ুন: এবার বাংলাদেশেও ছাড়পত্র পেল কোভিশিল্ড, কবে মিলবে ভ্যাকসিন উঠছে প্রশ্ন

ফের বোমাবাজিতে উত্তপ্ত পটাশপুর । সোমবার রাতে আবারও বিজেপি কর্মীর বাড়িকে লক্ষ্য করে বোমাবাজির ঘটনা ঘটে। এখনও রাজ্য-রাজনীতিতে সেই তরজা চলছে। রাতে এই ভয়াবহ ঘটনা ঘটলেও তাজা বোমা ছড়িয়ে ছিটিয়ে রয়েছে গোটা এলাকায়। আর সেই ঘটনাকে কেন্দ্র করেই আবারও চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর দু’নম্বর ব্লকের সাউথখন্ড এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে অভিযোগের তির উঠেছে তৃণমূলের দিকে। বিজেপির অভিযোগ এলাকায় দীর্ঘদিন ধরে অশান্তি করছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। এর আগেও এরধরণের ঘটনার সাক্ষী থেকেছেন এলাকার মানুষ। গতকাল রাত্রের ঘটনায় আরও একবার সেই দগদগে স্মৃতি আচমকাই হাতছানি দিয়েছে বলে জানিয়েছে এলাকার মানুষ। তাঁদের অভিযোগ, বিজেপি কর্মী সমর্থক দের বাড়ি লক্ষ্য করেই বোমাবাজি হয়েছে। আর এহেন ঘটনার পেছেনে তৃণমূলের দুষ্কৃতীরাই রয়েছে বলে অভিযোগ করেন তাঁরা। তবে এনিয়ে স্থানীয় তৃণমূল নেতৃত্ব মুখ খোলেননি।

ফের বোমাবাজিতে উত্তপ্ত পটাশপুর । ব্যাপক বোমাবাজির ফলে সমগ্র এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার খবর পেতেই ঘটনাস্থলে পৌঁছেছে পটাশপুর থানার পুলিশ। এলাকায় পৌঁছে তাজা বোমা গুলি নিষ্ক্রিয় করে, অন্য দিকে গোটা ঘটনা অস্বীকার করেছে তৃণমূল তাদের পাল্টা দাবি অন্তর্দ্বন্দ্বের ফলে এই ঘটনা, তবে এই ঘটনায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x