শীঘ্রই বাজারে ওয়ান প্লাস এর একজোড়া ফোন, জেনে নিন সমস্ত ফিচার।

শীঘ্রই বাজারে ওয়ান প্লাস এর  একজোড়া ফোন, জেনে নিন সমস্ত ফিচার।

নজরবন্দি ব্যুরো: শীঘ্রই বাজারে ওয়ান প্লাস এর একজোড়া ফোন, কয়েক বছরের মধ্যেই টেক প্রেমিদের অন্যতম প্রিয় হয়ে উঠেছে চীনা মোবাইল সংস্থা ওয়ান প্লাস। কিছুদিন তাদের নতুন সিরিজ ‘নর্ড’ বাজারে এনেছে তারা। আর এবার শীঘ্রই এই সিরিজের আরও দুটি স্মার্টফোন লঞ্চ হতে চলছে। এর মধ্যে একটি স্মার্টফোন আসবে আমেরিকার জন্য। যার নাম হবে নর্ড এন১০ ৫জি. এবার এই ফোনটির ডিজাইন সামনে আসলো। জনপ্রিয় টিপ্সটার ম্যাক্স জে (@MaxJmb) ওয়ানপ্লাস নর্ড এন১০ ৫জি ফোনের পিছনের ডিজাইন টুইট করেছেন।

আরও পড়ুনঃ ভারতবর্ষ জুড়ে ৫০টি শাখা বন্ধ করল ইয়েস ব্যাঙ্ক!

ম্যাক্স জে এর টুইট অনুযায়ী, নর্ড এন১০ ৫জি কে দেখতে অনেকটা ওয়ান প্লাস ৮টি এর মত। এর ক্যামেরা সেটআপ হবে আয়তকার আকারে। আবার কোনাগুলি কার্ভাড হবে। আগেই বলেছি টিপ্সটার ফোনটির কেবল ব্যাক সাইডের ছবি শেয়ার করেছেন। তাই এর সামনের ডিজাইন এখনও জানা যায়নি। তবে টুইট থেকে স্পষ্ট নর্ড এন১০ ৫জি ব্লু কালারে আসবে।এই ফোনে থাকবে ৬.৪৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। আবার এর রিফ্রেশ রেট থাকবে ৯০ হার্টজ।

হয়তো ফোনে ওলেড প্যানেল ব্যবহার করা হতে পারে। প্রসেসর হিসাবে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯০ ৫জি প্রসেসর ব্যবহার করা হবে। স্টোরেজ হিসাবে থাকবে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল মেমরি।আবার এই মোবাইল হতে পারে কোম্পানির প্রথম ফোন যেখানে ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। সাথে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা ও ২টি ২ মেগাপিক্সেল সেন্সর থাকবে। যদিও ফোনটির সেলফি ক্যামেরা বা ব্যাটারি সম্পর্কে কিছু জানা যায়নি। তবে আশা করা যায় এতে ফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহার করা হবে।

শীঘ্রই বাজারে ওয়ান প্লাস এর একজোড়া ফোন, ওয়ানপ্লাস নোর্ড এন১০ ৫জি ফোনের দাম রাখা হতে পারে ৪০০ ডলারের কম, যা প্রায় ২৯,৪০০ টাকার সমান।এদিকে একজন টিপ্সটার দাবি করেছেন নর্ড এন১০ ৫জি আগামী ২৬ অক্টোবর লঞ্চ হবে। যদিও ওয়ানপ্লাস এখনও অফিসিয়ালি নর্ড এন১০ ৫জি এর লঞ্চ ডেট জানায় নি। জানিয়ে রাখি এই সিরিজে আরও একটি ৪জি স্মার্টফোন লঞ্চ হবে, যার নাম ওয়ান প্লাস এন১০০ । নতুন ফোনের অপেক্ষায় এখন ফোনপ্রেমিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x