মার্চে বাজারে আসতে চলেছে ওয়ান প্লাস 9।

মার্চে বাজারে আসতে চলেছে ওয়ান প্লাস 9।
মার্চে বাজারে আসতে চলেছে ওয়ান প্লাস 9।

নজরবন্দি ব্যুরো: মার্চে বাজারে আসতে চলেছে ওয়ান প্লাস 9। স্মার্ট ফোন প্রেমীদের অপেক্ষা এবার শেষ হতে চলেছে।এই মাসের শেষে অর্থাৎ মার্চেই বাজারে আসতে পারে ওয়ান প্লাস ৯। সম্প্রতি সেই ফোনে একাধিক ফিচার সামনে এসেছে। যদিও সংস্থার তরফে এ নিয়ে কোনও মন্তব্য করা হয়নি।ফোনের দামও স্পষ্ট করা হয়নি।ওয়ান প্লাস সিরিজের এই নতুন মডেলের জন্য

আরও পড়ুনঃ সায়নী তুইও বিক্রি হলি? মদন দা যে বাংলার ক্রাশ! ভুলে গেলেন শ্রীলেখা?

গত কয়েক মাস ধরেই ফোনপ্রেমীরা সাগ্রহে অপেক্ষা করছেন।ফোন প্রস্তুতকারী সংস্থা এই ফোনটি লঞ্চ হওয়ার আগে গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করছিল। কিন্তু শেষরক্ষা হল না।ফোনটির বেশকিছু ফিচার প্রকাশ্যে এসেছে।

এই ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ১০। যা রান করবে অক্সিজেন ও এস ১০.০ এর সঙ্গে।৬.৬৫ ইঞ্চির একটি ফুলএইচডি প্লাস রেজুলেশনের একটি ডিসপ্লে

মার্চে বাজারে আসতে চলেছে ওয়ান প্লাস 9। রয়েছে। এই ফোনটিতে প্রসেসর হিসেবে থাকবে কোয়ালকম স্নাপড্রাগন ৮৫৫ প্লাস। যা ৭ ন্যানোমিটার আর্কিটেকচারে তৈরি করা অক্টাকোর প্রসেসর। জিপিইউ হিসেবে থাকছে অ্যাড্রিনো ৬৪০।

এছাড়া এই ফোনটির পিছনের প্রাইমারি ক্যামেরাটি হল ৪৮ মেগাপিক্সেল, ৮ মেগা পিক্সেলের ম্যাক্রো সেনসর ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল একটি ডেপথ সেনসর ক্যামেরা; ১৬ মেগা পিক্সেলের একটি সেলফি ক্যামেরা রয়েছে।এই ফোনটিতে থাকছে ২জি, ৩জি, ৪জি, ৫জি এবং ওয়াইফাই এর সাপোর্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here