বন্ধু যশের বিজেপি যোগদান প্রসঙ্গে মুখ খুললেন নুসরত!

বন্ধু যশের বিজেপি যোগদান প্রসঙ্গে মুখ খুললেন নুসরত!

নজরবন্দি ব্যুরো: সম্প্রতি নুসরতে যশ দাশগুপ্ত ছিলেন চর্চার বিষয়। জল্পনা উঠেছিলো নুরসতের সঙ্গে সম্পর্কে জড়াচ্ছেন যশ। সব জল্পনা উড়িয়ে আপাতত রাজণৈতিক ভাবে আলাদা হল দুজনের পথ। যশ যোগদান করেছেন গেরুয়া শিবিরে। এদিকে বান্ধবী নুসরত রয়েছেন তৃণমূল কংগ্রেসে। ভিন্ন দলে যাওয়া প্রসঙ্গে দুজনেই মুখ খোলেন।বন্ধু যশের বিজেপি যোগদান প্রসঙ্গে মুখ খুললেন নুসরত!

আরও পড়ুনঃ আস্তে আস্তে বাড়ছে তাপমাত্রার পারদ, আজ পশ্চিমাঞ্চলের জেলাগুলিতে বৃষ্টির সম্ভাবনা।

অভিনেতা যশ দাশগুপ্ত জানিয়েছেন, ‘আমি আজ বিজেপিতে যোগদান করছি সেকথা নুসরতকে জানাইনি। তাছাড়া আমাদের বন্ধুত্ব অভিনয়কে ঘিরে। রাজনীতিতে আসা মানুষের কাজ করার জন্য। আমার আরেক বন্ধু মিমিও তৃণমূলের সাংসদ। যে যার ব্যক্তিগত পছন্দ অনুযায়ী রাজনীতি করে। এক বাড়িতে স্বামী – স্ত্রীও আলাদা রাজনৈতিক দলের সদস্য হতে পারেন। বন্ধুত্বের মধ্যে রাজনীতি না ঢোকানোই ভাল।’

অন্যদিকে সাংসদ- অভিনেত্রী নুসরত জাহানের কথা অনুযায়ী, ”টলিউডের আমিও সদস্য, কিন্তু আমি অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের সাংসদ। অমি শুধু নিজের দল নিয়েই কথা বলতে পারি। যাঁরা যাচ্ছে, তাঁরা যাক। আমরা নিজেদের কর্তব্য, আনুগত্য পালন করছি। যাঁরা দিদিকে ভালোবাসে, তাঁরা চিরকাল দিদির জন্য দাঁড়াবে।” এখানেই শেষ নয়, নুসরত আরও জানিয়েছেন যে ব্যক্তিগত সম্পর্কের সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই।

বন্ধু যশের বিজেপি যোগদান প্রসঙ্গে মুখ খুললেন নুসরত! সম্প্রতি বসিরহাট পুরাতন বাজারে বস্ত্র ব্যাবসায়ীদের একটি কমিউনিটি হল উদ্বোধন করেন নুসরত, সেখানে এসেই যশ প্রসঙ্গে মুখ খোলেন অভিমানী নুসরত। অবশ্য, যশের গেরুয়া শিবিরে পদার্পণের আগেই ‘ডিকশনারি’ দেখতে গিয়েছিলেন এই নুসরত-যশ জুটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x