Yashaan কে চোখে হারাচ্ছেন নুসরত, ২৪ ঘণ্টা পাশে আছেন Yash

Yashaan কে চোখে হারাচ্ছেন নুসরত, ২৪ ঘণ্টা পাশে আছেন Yash
Yashaan কে চোখে হারাচ্ছেন নুসরত, ২৪ ঘণ্টা পাশে আছেন Yash

নজরবন্দি ব্যুরো: Yashaan কে চোখে হারাচ্ছেন মা নুসরত। বহু বিতর্ক, কুৎসা, মন্তব্য সব পেরিয়ে নিজেই বাড়ি থেকে বেরিয়ে পার্ক স্ট্রিটের নার্সিংহোমে গিয়েছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। গতকাল দুপুরে জন্ম দিয়েছেন ফুটফুটে পুত্র সন্তানের। তার পরে বিতর্ক থামা দূর বেড়েছে আরো কয়েকগুণ।

আরও পড়ুনঃ মা হয়েছেন নুসরত, Yash এর সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখলেন Yashaan

সোশ্যাল মিডিয়ায় বাচ্চার ছবি চেয়ে মন্তব্য করেছেন বহু মানুষ, কেউ কেউ আবার পুত্রের পিতৃ পরিচয় জানতে উদগ্রীব। তবে সেদিকে এখন কর্ণপাত করছেন না অভিনেত্রী যেমন করেননি গত ১০ মাসে।

33 1

স্বামীর সঙ্গে না থাকা বা অন্তঃসত্ত্বা হওয়ার কথা সব খবর জানিয়েছিলেন স্বাভাবিক ভাবে, তার পরের হাজার মন্তব্য আর কুৎসা শুনে গিয়েছেন। মন্তব্য করেননি। জন্ম দিয়েছেন নিজের সন্তানের।

আর এই গোটা সময়ে নুসরতের পাশে ছিলেন তাঁর বন্ধুরা, পাশে ছিলেন যাঁকে নিয়ে তাঁর প্রণয়ের চর্চা রাজ্য জুড়ে সেই অভিনেতা Yash ও। পুত্রের নাম Yashaan দেখে মন্তব্যে ধেয়ে এসেছে Yash এর নাম মিলিয়ে পুত্রের নাম রেখেছেন অভিনেত্রী সাংসদ।

34 1

আপাতত হাসপাতালেই, Yashaan কে চোখে হারাচ্ছেন নব মা। হাসপাতালের নার্সারিতে না রেখে নিজের কাছেই বিছানাতে রেখেছেন সদ্যোজাতকে। মা হিসেবে জীবনের নতুন অধ্যায়ের শুরুর দিন থেকেই খেয়াল রাখছেন ছেলের প্রতি মুহূর্তের।
সারাক্ষণ চলছে অভিনেত্রীর প্রিয় গান। ওটি তেও চলেছিল অভিনেত্রীর প্রিয় ইংরেজি হিন্দি সব গানই।

Yashaan কে চোখে হারাচ্ছেন নুসরত, ২৪ ঘণ্টা পাশে আছেন Yash

হাসপাতাল সূত্রের খবর সুস্থ আছেন মা। রবিবার থাইরয়েড, বিলুরুবিন সহ বেশ কিছু পরীক্ষা করা হবে নবজাতকের। তার পরেই রিপোর্ট দেখে বিবেচনা করা হবে কবে ছাড়া হবে তাঁদের। হাসপাতাল পক্ষের মতে সব রিপোর্ট ঠিক থাকলে রবিবারই ছুটি নিয়ে বাড়ি ফিরবেন মা ছেলে। বরাবরের মতো সেদিনও পাশে থাকবেন Yash।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here