যশের জন্মদিনে ভালোবাসা প্রকাশ নুসরতের

নজরবন্দি ব্যুরোঃ বিগত বেশ কিছু মাস ধরে বৈবাহিক সম্পর্ক নিয়ে একাধিকবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন জনপ্রিয় অভিনেত্রী তথা বসিরহাটের সংসদ নুসরত জাহান। তবে সময় এগোনর সঙ্গে সঙ্গে তার স্বামী নিখিল জৈনর সঙ্গে সম্পর্কের যত অবনতি ঘটেছে ঠিক ততই অভিনেতা যশ দাসগুপ্তের সঙ্গে ঘনিস্ত সম্পর্ক দেখা দিয়েছে নুসরতের।

আরও পড়ুনঃপুজোয় স্পেশাল বাস নামাচ্ছে রাজ্য পরিবহন দফতর

প্রকাশ্যে নিজেদের এই সম্পর্কের কথা দুজনে কখনই স্বীকার না করলেও নেট মাধ্যমে একাধিকবার একেঅপরের ছবিতে নিজেদের ঘনিষ্ঠতা প্রমাণ করেছেন। নামি রেস্তোরাঁয় একসঙ্গে ডেটে যাওয়া থেকে শুরু করে একসঙ্গে ঘুরতেও যেতে দ্যাখা গিয়েছে দুজন কে। এমনকি নুসরত সন্তান সম্ভবা হয়ে পড়ার পর ও সেই সময় নুসরতের সঙ্গী ছিলেন যশ

পরবর্তী সময়ে তার সন্তানের পিতৃপরিচয় নিয়ে একাধিক প্রশ্ন দেখা দিলে ছেলের বাবার নাম হিসেবে দেবাশিস দাশগুপ্ত উল্লেখ পাওয়া যায় । যা অভিনেতা যশ দাশগুপ্তেরই অপর নাম। ক্যালেণ্ডার অনুযায়ী আজ অভিনেতা যশ দাসগুপ্তের জন্মদিন। তাই আজকের এই বিশেষ দিনে ঘনিষ্ঠ বন্ধু নুসরতের তরফ থেকে যে বিশেষ কিছু চমক থাকবে তা বলাই চলে।

যশের জন্মদিনে ভালোবাসা প্রকাশ নুসরতের, কি করলেন তিনি ? 

যশের জন্মদিনে ভালোবাসা প্রকাশ নুসরতের

তেমন কোনও বড়সড় পরিকল্পনা না করলেও রাত ১২ বাজার সঙ্গে সঙ্গে যশ কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেন নি তিনি। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেতা যশ দাসগুপ্তের ছবি আপলোড করে জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি। সেইসঙ্গে তার ছবির পাশেই বসান লাল হৃদয়ের ইমোজি। যা মূলত ভালোবাসার বার্তাই বহন করে।

যশের জন্মদিনে ভালোবাসা প্রকাশ নুসরতের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here