‘আমার কাকা একটা পাগল’ সমালোচনা করে বললেন ট্রাম্পের ভাতিজি ম্যারি ট্রাম্প!

‘আমার কাকা একটা পাগল’ সমালোচনা করে বললেন ট্রাম্পের ভাতিজি ম্যারি ট্রাম্প!

নজরবন্দি ব্যুরো: ‘আমার কাকা একটা পাগল’, আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সমর্থকদের উস্কানি দেওয়ার ফলে, সেই সমর্থকরা ক্যাপিটল হিলে নজিরবিহীন হামলার চালায়। এই হামলার ঘটনার পর থেকেই যুক্তরাষ্ট্রের অভ্যন্তরে ও বহির্বিশ্বে তীব্র সমালোচনা ও নিন্দার শিকার ডোনাল্ড ট্রাম্প। শুধু তাই নয়, ট্রাম্পকে অভিশংসনের প্রস্তাবও তুলেছেন ডেমোক্র্যাট আইনপ্রণেতারা।

আরও পড়ুন: রাণাঘাটে রণং দেহী মমতা, ‘এনআরসি হতে দেব না’, স্পষ্ট জানালেন তৃণমূল নেত্রী

এবার সেই সমালোচকদের তালিকায় যোগ হলেন খোদ ট্রাম্পের নিজের ভাতিজি ম্যারি ট্রাম্প।সম্প্রতি ব্রিটিশ পত্রিকা গার্ডিয়ানকে দেয়া এক সাক্ষাতকারে নিজের কাকাকে ভারসাম্যহীন উল্লেখ করে, তাকে গণতন্ত্রের জন্য হুমকি হিসেবে মন্তব্য করেছেন তিনি।

পেশায় একজন মনোরোগ চিকিৎসক ম্যারি ট্রাম্প বলেন, “নির্বাচনে হেরে গিয়ে ট্রাম্প বর্তমানে অনেকটাই মানসিক ভারসাম্যহীন।” মার্কিন গণতন্ত্রের জন্য ক্ষতিকর আর কিছু করার আগেই তাকে অভিশংসন করে ক্ষমতা থেকে সরানো উচিত বলেও মন্তব্য করেন। আর এই প্রক্রিয়া ট্রাম্পের ম্যারি ট্রাম্প।

‘আমার কাকা একটা পাগল’, প্রসঙ্গত, এর আগেও ট্রাম্পকে পুরোপুরি ভারসাম্যহীন বলে অভিহিত করেন হাউজ স্পিকার ন্যান্সি পেলোসি। তিনি ট্রাম্পকে যতদ্রুত সম্ভব অভিসংশনে সব ধরনের প্রস্তুতি শুরুর কথাও জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x