কলকাতা লিগে দল নামাবে মোহনবাগান, আশাবাদী ফেডারেশন

কলকাতা লিগে দল নামাবে মোহনবাগান, আশাবাদী ফেডারেশন
কলকাতা লিগে দল নামাবে মোহনবাগান, আশাবাদী ফেডারেশন

নজরবন্দি ব্যুরোঃ এবারের কলকাতা লিগ শুরু হওয়ার আগে সমস্ত দলের কর্তাদের সঙ্গেই আলোচনায় বসতে দেখা গিয়েছিল আইএফএর সচিব জয়দীপ মুখোপাধ্যায় কে। তবে অন্যান্য দলের কর্মকর্তাদের তফর থেকে সিএফএল খেলার সবুজ সঙ্কেত মিললেও এটিকে মোহনবাগান ও এসসি ইস্টবেঙ্গলের যোগদান কে ঘিরে তৈরি হয়েছিল ধোঁয়াশা। একদিকে যেমন লগ্নিকারী সংস্থার সঙ্গে সমস্যা দেখা দিয়েছিল লাল-হলুদের সাবেক কর্তাদের, ঠিক অপরদিকে এফসির টুর্নামেন্ট থাকায় কলকাতা লিগে অংশগ্রহণ প্রায় অনিশ্চিত হয়ে পড়ে ছিল মোহনবাগানের।

আরও পড়ুনঃরেশন দুয়ারে পৌঁছে দিতে নারাজ! ডিভিশন বেঞ্চে গেলেন ডিলারদের একাংশ

এই নিয়ে সবুজ-মেরুন ডিরেক্টর দেবাশিস দত্ত বলেছিলেন, তাদের তরফ থেকে কলকাতা লিগে অংশগ্রহন করার ইচ্ছে থাকলেও  এএফসি কাপের ম্যাচ পড়ে যাওয়ায় তাদের পক্ষে কলকাতা লিগে দল নামানো যে সম্ভব নয়। পাশাপাশি জাতীয় দলের শিবিরের জন্য ফুটবলারদের ডেকে নেওয়ায় তাদের পক্ষে প্রথম একাদশ তৈরি করা আরও কঠিন কাজ হয়ে উঠেছে। তবে কলকাতা লিগে মাঠে নামার কোনো সুযোগ পেলে তারা যে সেটা হাতছাড়া করবে না সেটাও বুঝিয়ে দিয়েছিলেন সবুজ-মেরুন কর্তারা। হয়ত এবারই তৈরি হয়েছে সেই সুযোগ।

শোনা যাচ্ছে আগামী ২২ তারিখ উজবেকিস্তানের অন্যতম শক্তিশালী দল ” নাসাফের ” মুখোমুখি হবে হাবাস ব্রিগেড। তারপর ২৪ সেপ্টেম্বর নিজেদের শহরে ফিরবে রয়কৃষ্ণারা। এই সময়ের মধ্যেই নিজেদের প্রতিশ্রুতি মত সিএফএলে দল নামিয়ে দু-একটি ম্যাচ খেলে ৩ অক্টোবর আইএসএলের প্রস্তুতির জন্য গোয়া যাওয়ার কথা ভাবছে বাগান শিবির।

কলকাতা লিগে দল নামাবে মোহনবাগান, আশাবাদী IFA কর্তারা

ATK MOHUN BAGAN

তাই সবকিছু ঠিক থাকলে আগামী  ২৭ সেপ্টেম্বর কলকাতার মাঠে নামতে পারে এটিকে।তবে পড়শি ক্লাব ইস্টবেঙ্গলের তরফ থেকে কলকাতা লিগে দল নামানোর ব্যপারে এখনও কিছু না জানানো হলেও সবুজ-মেরুন শিবিরের মত তারাও ইন্ডিয়ান সুপার লিগের প্রস্তুতির জন্য কলকাতা লিগে মাঠে নামে কিনা এখন সেদিকেই তাকিয়ে সবাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here