এমআই 11 আল্ট্রা মডেলের ক্যামেরাই বাজি হতে চলেছে Xiaomi-র।

এমআই 11 আল্ট্রা মডেলের ক্যামেরাই বাজি হতে চলেছে Xiaomi-র।

নজরবন্দি ব্যুরো: বাজারে লঞ্চ করেছে Mi 11 কিছুদিন আগেই।এই মডেল লঞ্চ হওয়ার  সঙ্গেই জল্পনাও শুরু হয়েছিল Mi 11 ফ্ল্যাগশিপ সিরিজের আর এক নতুন মডেল নিয়ে।এবার এক ফিলিপিনো ইউটিউবার সেই জল্পনাই আরও উস্কে দিলেন। Mi 11 Ultra মডেলের ছবি ও ভিডিয়ো শেয়ার করলেন। সেখান থেকে পরিষ্কার, এখনও অবধি এত চমৎকার ক্যামেরা সেটআপ কোনও ফোনেই দেয়নি Xiaomi।

আরও পড়ুনঃ সবই আধ্যাত্মিক যোগের ফল! মিঠুনের বাড়িতে RSS প্রধান মোহন ভগবত।

ভিডিয়োটি তুলে নেওয়া হলেও, রয়ে গিয়েছে ছবি। সেই ডিভাইস ইরাশিয়ান ইকোনমিক কমিশন (Eurasian Economic Commission) এবং ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ড( Bureau of Indian Standards) থেকে সার্টিফিকেশন পেয়েছে, যার মডেল নম্বর M2012K1G এবং কোডনেম ‘স্টার’। জনপ্রিয় সেই ইউটিউবারের দাবি, এই ফোনটিই আসলে Mi 11 Ultra। পাশাপাশিই ইঙ্গিত এ-ও মিলেছে যে, একবার যখন ফোনটি BIS সার্টিফিকেশন পেয়ে গিয়েছে, ভারতে শীঘ্রই লঞ্চ হবে।

যে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে, তাতে Xiaomi Mi 11 Ultra-র দুটি রঙের অপশন দেখানো হয়েছে;একটি কালো এবং আর একটি সাদা। ফোনটি এক ঝলক দেখলে যে কারও প্রথমেই নজর কাড়বে, ফোনের ক্যামেরা বাম্প। বীভৎস এই ক্যামেরা মডিউলে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকছে, যাতে একটি পেরিস্কোপ জ়ুম লেন্স দেওয়া হবে বলেও জানা গিয়েছে।

শাওমি এমআই 11 আল্ট্রা (Xiaomi Mi 11 Ultra) মডেলে একটি 6.8 ইঞ্চির OLED স্ক্রিন দেওয়া হয়েছে, যাতে কার্ভড এজেসও থাকছে। এই স্ক্রিন WQHD+ রেজেলিউশন অফার করবে যার রিফ্রেশ রেট 120Hz। ডিসপ্লের ঠিক উপরের বাঁ দিকে পাঞ্চ-হোল কাট থাকছে। সেখানেই ফ্রন্ট ফেসিং সেন্সর হিসেবে একটি 20MP সেলফি ক্যামেরা থাকবে। স্ক্রিনের প্রোটেকশনের জন্য Corning Gorilla Glass Victus দেওয়া হচ্ছে। এছাড়াও ডাস্ট ও ওয়াটার রেজিস্ট্যান্সের জন্য IP68 রেটিং-সহ লঞ্চ হবে ফোনটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x