আজ প্রতিবাদ ধর্নায় মমতা, অন্যদিকে রাজ্যে প্রচারে রাজনাথ-অমিত।

আজ প্রতিবাদ ধর্নায় মমতা, অন্যদিকে রাজ্যে প্রচারে রাজনাথ-অমিত।
আজ প্রতিবাদ ধর্নায় মমতা, অন্যদিকে রাজ্যে প্রচারে রাজনাথ-অমিত।

নজরবন্দি ব্যুরোঃ আজ প্রতিবাদ ধর্নায় মমতা, অন্যদিকে রাজ্যে প্রচারে রাজনাথ-অমিত। নির্বাচনী প্রচারে বিভেদের রাজনীতি করছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এই অভিযোগে ২৪ ঘণ্টার জন্য তাঁর প্রচারে থাকা নিয়ে নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন। নির্বাচনী প্রচারে সংখ্যালঘু ভোট নিয়ে মমতার মন্তব্য ভাল চোখে দেখেনি কমিশন।

আরও পড়ুনঃ প্রথম ৪ দফায় খারাপ ফলের আশঙ্কা, স্বরাষ্ট্রমন্ত্রকের রিপোর্টে রাজ্য নেতাদের দুষছেন শাহ!

অতি আক্রমণাত্মক কথাবার্তা রাজ্যের নির্বাচনে হিংসা বাড়িয়ে দিতে পারে এমন সম্ভবনার কথা ভেবে তাঁকে ২৪ ঘণ্টা প্রচার থেকে বিরত থাকার নির্দেশ দিয়েছে কমিশন। সংখ্যালঘু ভোট নিয়ে মমতার মন্তব্যের কারণ জানতে চায় কমিশন। মুখ্যমন্ত্রী সেই ব্যাপারে উত্তর দিলেও তাতে সন্তুষ্ট নয় কমিশন। এদিকে তাঁর উপর ২৪ ঘণ্টা প্রচারে নিষেধাজ্ঞার প্রতিবাদে আজ দুপুর ১২ টা থেকে গান্ধী মূর্তির পাদদেশে ধর্নায় বসবেন মুখ্যমন্ত্রী। একদিকে মমতা যখন ধর্নায় বসবেন তখনই রাজ্যের অন্য প্রান্তে হাইভোল্টেজ প্রচার চালাবে বিজেপি। আগামী ১৭ তারিখ রাজ্যে পঞ্চম দফা নির্বাচনের আগে আজ ফের রাজ্যে প্রচারে অমিত শাহ।

আসছেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। আজ রাজ্যে একাধিক কর্মসূচি রয়েছে বিজেপির এই দুই শীর্ষ নেতার। জনসভার পাশাপাশি রােড শােতেও হাজির থাকবেন শাহ, রাজনাথ। আজ একদিকে যখন তঁার প্রচারে নিষেধাজ্ঞার প্রতিবাদে কলকাতায় ধরনায় বসছেন মমতা বন্দ্যোপাধ্যায়, উল্টোদিকে প্রায় একই সময়ে রাজ্যে প্রচারে ঝড় তুলবেন অমিত শাহ, রাজনাথ সিংরা। আজ উত্তরবঙ্গ সফরে অমিত শাহ। সকালে বাগডােগরায় নেমে দার্জিলেঙে জনসভা করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

এরপর তার সভা রয়েছে নাগরাকাটা ও ইসলামপুরে। বিকেলে কলকাতায় ফিরবেন তিনি। বিধাননগরে দলী, প্রার্থীর সমর্থনে সমাবেশ করবেন অমিত শাহ। বিধাননগরের সমাবেশ সেরেই দিল্লি ফিরে যাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। অমিত শাহের পাশাপাশি আজ রাজ্যে প্রচারে ঝড় তুলতে আসছেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। নদিয়ার করিমপুরে জনসভা করবেন রাজনাথ। এরপর তার সভা রয়েছে উত্তর ২৪ পরগনা জেলায়। মধ্যমগ্রাম ও স্বরূপনগরে দলীয় প্রার্থীদের সমর্থনে সভা করববেন রাজনাথ সিং। এর আগে সােমবারই রাজ্যে এসেছিলেন অমিত শাহ।

আজ প্রতিবাদ ধর্নায় মমতা, অন্যদিকে রাজ্যে প্রচারে রাজনাথ-অমিত। নির্বাচনী প্রচারে বিভেদের রাজনীতি করছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এই অভিযোগে ২৪ ঘণ্টার জন্য তাঁর প্রচারে থাকা নিয়ে নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন।, অন্যদিকে রাজ্যে প্রচারে রাজনাথ-অমিত। পরপর সভা, রােড শাে করে গেরুয়া প্রার্থীদের সমর্থনে প্রচার সেরেছিলেন তিনি। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই আজ ফের রাজ্যে প্রচারে শাহ। পঞ্চম দফার আগে জমজমাট প্রচার বঙ্গে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here