পরিস্থিতি সামলাতে সভা বাতিল করলেন মমতা, আজ থেকেই ভার্চুয়ালি বক্তৃতা দেবেন তিনি

"ফিরে এলে স্বাগত" বিপুল জয়ের পরেও দলবদলুদের প্রতি মমতাময়ী মুখ্যমন্ত্রী।

নজর বন্দি ব্যুরো: পরিস্থিতি সামলাতে ভার্চুয়াল বক্তৃতা। আপাতত সব সভা বাতিল করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের পরিস্থিতি অবনতির দিকে যাচ্ছে ক্রমশ। চারপাশে হুহু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা। লম্বা হচ্ছে মৃত্যু মিছিল। এই পরিস্থিতিতে শাসক দলের পক্ষ থেকে একাধিক বার কমিশনের কাছে আর্জি জানানো হয়েছিল শেষ দুই দফার নির্বাচন একসঙ্গে করানোর জন্য।কিন্তু রাজি হয়নি কমিশন।

আরও পড়ুনঃ রোম নয় মৃত্যুপুরী আমার তিলোত্তমা, প্রথম আর তৃতীয় বিশ্ব মিলেমিশে একাকার ধাপায়।

তবে পরিস্থিতি খারাপের দিকে যেতেই কমিশনের তরফ থেকে সভা মিছিল বাতিল করতে নির্দেশ দেওয়া হয়েছে। তারপরেই মুখ্যমন্ত্রী নিজের টুইটার হ্যান্ডেল থেকে জানিয়েছেন, কমিশনের নির্দেশে এই মুহূর্তে আর কোনো জনসংযোগ মূলক কাজ বা প্রচার করবেন না তিনি। শেষ দু দফার প্রচার করবেন ভার্চুয়ালি।

করোনা পরিস্থিতির কারণে পশ্চিমবঙ্গের ভোটে রোড শো এবং মিছিল বন্ধের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। বিজ্ঞপ্তি প্রকাশ করে কমিশন জানিয়েছে, বৃহস্পতিবার সন্ধে ৭টা থেকেই তা কার্যকর করা হবে। নতুন নির্দেশে পদযাত্রা, রোড শো, বাইক মিছিলে নিষেধাজ্ঞার পাশাপাশি জনসভাতেও নিয়ন্ত্রণের কথা বলা হয়েছে। কমিশন আরও জানিয়েছে, সর্বোচ্চ ৫০০ জনকে নিয়ে সভা করা যাবে। তবে সেই সভাতেও কঠোর ভাবে মেনে চলতে হবে দূরত্ববিধি। সূত্রের খবর আজ দুর্গাপুরে ৯ আসনের তৃনমূল প্রার্থীদের নিয়ে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়, যা প্রচারিত হবে নেট মাধ্যমে। যাতে প্রত্যেকে দেখতে পারেন মুখ্যমন্ত্রীর বক্তৃতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here