‘বহিরাগত’ নয়, এবার নয়া ইস্যুতে বিজেপিকে ক্রমাগত আক্রমন মুখ্যমন্ত্রীর।

'বহিরাগত' নয়, এবার নয়া ইস্যুতে বিজেপিকে ক্রমাগত আক্রমন মুখ্যমন্ত্রীর।
'বহিরাগত' নয়, এবার নয়া ইস্যুতে বিজেপিকে ক্রমাগত আক্রমন মুখ্যমন্ত্রীর।

নজরবন্দি ব্যুরোঃ ‘বহিরাগত’ নয়, এবার নয়া ইস্যুতে বিজেপিকে ক্রমাগত আক্রমন মুখ্যমন্ত্রীর। রাজ্যে আজ মিটল ষষ্ঠ দফার নির্বাচন। বাকি আর দুই দফা। তারপরেই ২রা মে জানা যাবে কোন দল বসতে চলেছেন বাংলার মসনদে। প্রথম দফা নির্বাচন থেকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় সহ গোটা দল প্রচারে বিজেপির বিরুদ্ধে প্রধান হাতিয়ার করেছিল বহিরাগত ইস্যুকে।

আরও পড়ুনঃ রিপোর্ট পজেটিভ কৌশিক- রেশমির, হতবাক সংকট কালেও প্রধানমন্ত্রীর সভা করায়।

রাজ্যে বিজেপির কোন প্রকৃত নেতা নেই বহিরাগত নেতারা এসে সোনার বাংলা গড়ার কথা বলছে। এমনকি এই ইস্যুতে ‘বাংলা নিজের মেয়েকেই’ চাই স্লোগান  তৈরি করে শাসক দল। যা যথেষ্ট জনপ্রিয়তা পায়। তবে সময় বদলেছে। ফের দ্বিগুন দাপটের সাথে ফিরে এসেছে করোনা। গোটা দেশেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। দেশে বেড থেকে অক্সিজেন সবকিছুরই আকাল দেখা যাচ্ছে। করোনা নিয়ে আজই শীর্ষ আদালতের তীব্র তিরস্কারের মুখে পরতে হয়েছে কেন্দ্রকে।

রাজ্যের মুখ্যমন্ত্রীও অক্সিজেন ও ভ্যাকসিনের আর্জি জানিয়েছে কেন্দ্রকে। গোটা দেশেই চলছে অক্সিজেন ভ্যাকসিনের অপ্রতুলতা। এমন অবস্থায় নির্বাচনী প্রচারেও করোনা ইস্যুকেই বিজেপির বিরুদ্ধে হাতিয়ার করেছেন মমতা। তাই ইদানিং দেখা যাচ্ছে প্রতিটি জনসভা থেকে তৃণমূল সুপ্রিমো করোনা ইস্যুতে তীব্র আক্রমণ করছেন বিজেপিকে। মুখ্যমন্ত্রীর অভিযোগ, যখন করোনার প্রকোপ একটু কম হয়েছিল তখন কেন্দ্রীয় সরকার ভ্যাকসিনের ব্যবস্থা করেনি। তাহলে করোনা আজ এই মারাত্মক ‌রূপ নিতে পারত না। প্রসঙ্গত আজই মমতা ঘোষণা করেছেন ৫ ই মে থেকে ১৮ বছরের উপরে সবাইকে টীকা দেওয়া হবে বিনামুল্যে।

‘বহিরাগত’ নয়, এবার নয়া ইস্যুতে বিজেপিকে ক্রমাগত আক্রমন মুখ্যমন্ত্রীর। তাই করোনা নিয়ন্ত্রনের সাথেই বিজেপির বিরুদ্ধে ‘প্রেসার পলিতিক্সের’ নীতি নিয়েছেন মুখ্যমন্ত্রী। কারন করোনার সেকেন্ড ওয়েভ প্রতিরোধে বেশ কিছু ক্ষেত্রে ব্যর্থ বিজেপি নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকার। এখন দেখার করোনা ইস্যু বাকি দফা নির্বাচনে তৃণমূলকে অ্যাডভাণ্টেজ এনে দিতে পারে কিনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here