SSKM-এ মমতা, রাজ্যের স্বাস্থ্য পরিকাঠামো নিয়ে একগুচ্ছ ঘোষণা মুখ্যমন্ত্রীর

SSKM-এ মমতা, রাজ্যের স্বাস্থ্য পরিকাঠামো নিয়ে একগুচ্ছ ঘোষণা মুখ্যমন্ত্রীর
SSKM-এ মমতা, রাজ্যের স্বাস্থ্য পরিকাঠামো নিয়ে একগুচ্ছ ঘোষণা মুখ্যমন্ত্রীর

নজরবন্দি ব্যুরোঃ SSKM-এ মমতা, এবার রাজ্যের স্বাস্থ্য পরিকাঠামো নিয়ে আলোচনা করলেন মুখ্যমন্ত্রী। এসএসকেএম হাসপাতালের অ্যাকাডেমিক বিল্ডিংয়ে এই আলোচনা  বৈঠকের আয়োজন করা হয়েছে। উপস্থিত ছিলেন রাজ্যের পরিবহণ এবং আবাসনমন্ত্রী ফিরহাদ হাকিম।

আরও পড়ুনঃ আগে ভাবা হয়নি ওঁদের কথা, ডাক্তার-নার্সদের বিনামূল্যে জমি দেবেন মমতা

পাশাপাশি উপস্থিত ছিলেন স্বাস্থ্য সচিব এবং এসএসকেএমের অধিকর্তারাও। রাজ্যের স্বাস্থ্য পরিকাঠামোর বর্তমান অবস্থা নিয়ে আলোচনার পাশাপাশি বৈঠকে কথা হয় এসএসকেএমের নতুন ক্যানসার বিভাগ চালু করা নিয়েও। মুখ্যমন্ত্রীর তরফ থেকে জানানো হয়েছে, এসএসকেএমের জন্য লি রোডে ‘জি প্লাস টেন’ হস্টেল ও অন্য মেডিক্যাল কলেজের জন্যও একটি ‘জি প্লাস সিক্স’ হস্টেল তৈরি হবে।

SSKM-এ মমতা, একগুচ্ছ ঘোষণা মুখ্যমন্ত্রীর।

SSKM-এ মমতা, তিনি পিজি হাসপাতাল নিয়েও কথা বললেন। মুখ্যমন্ত্রী বললেন, “আপনারা জানেন পিজি হাসপাতালের সঙ্গে টাটা ক্যনসার হাসপাতাল যৌথ ভাবে একটি ক্যনসার চিকিৎসার প্রকল্প নিয়েছে।” এর আগে তিনি জানিয়েছিলেন, রাজ্যের স্বাস্থ্য পরিকাঠামো নিয়ে নিয়মিত বৈঠকে বসবেন।

সেই কথা মতই এবার থেকে ১৫ দিন অন্তর একটি করে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানানো হয়েছে, এই পরের বৈঠক হবে আগামী ১৬ই সেপ্টেম্বর। তিনি বলেন, “প্রথম দিনের বৈঠক ভাল হয়েছে। আগামী ১৬ তারিখ ফের বৈঠকে বসব। সেদিন বাকি মেডিক্যাল কলেজের প্রিন্সিপালদেরও ডাকা হবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here