ফাঁস হল স্মার্টফোন Motorola Nio-এর লাইভ ইমেজ!

ফাঁস হল স্মার্টফোন Motorola Nio-এর লাইভ ইমেজ!

নজরবন্দি ব্যুরো: ফাঁস হল স্মার্টফোন Motorola Nio-এর লাইভ ইমেজ! গতমাসের শুরুতে জানা গিয়েছিল Motorola “Nio” (কোডনেম) স্মার্টফোন স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকবে। এরপর ফোনটিকে FCC সহ একাধিক সার্টিফিকেশন সাইটে XT2125 মডেল নম্বর সহ দেখা যায়। সম্প্রতি কয়েকটি রিপোর্টে দাবি করা হয়েছিল যে নিও কোডনেমের এই ফোনটি Motorola Edge S নামে লঞ্চ হবে। যদিও এবিষয়ে কিছুই নিশ্চিত করা হয়নি কোম্পানির তরফে। এবার Motorola Nio এর লাইভ ইমেজ ইন্টারনেটে ফাঁস হল। টিপ্সটার Nils Ahrensmeier, Voice প্ল্যাটফর্মে মোটোরোলা নিও স্মার্টফোনটির লাইভ ইমেজ ফাঁস করেছেন।

আরও পড়ুনঃ পাক-চিনের উদ্বেগ বাড়িয়ে প্রথম প্রশাসনিক বক্তব্যে ভারতের পাশে বাইডেন।

এই ছবি থেকে পরিষ্কার যে ফোনটি ডুয়েল পাঞ্চ হোলের সাথে আসবে। যার মধ্যে ডুয়েল সেলফি ক্যামেরা দেওয়া হবে। ফোনটির পিছনে থাকবে Moto G 5G Plus এর মত গোলাকার কোয়াড ক্যামেরা। যার প্রাইমারি সেন্সর হবে ৬৪ মেগাপিক্সেল।টিপ্সটার দাবি করেছেন, Motorola Nio ফোনটি দুটি কালারে আসবে, যার একটির নাম তিনি বলেছেন “Sky” ভ্যারিয়েন্ট এবং অন্যটি হল “Beryl”।

দ্বিতীয় কালারটি গ্রীন ও ব্লু এর সংমিশ্রণ হতে পারে। Wi-Fi alliance certification সাইট থেকে জানা গিয়েছিল এই ফোনে অপারেটিং সিস্টেম হিসাবে থাকবে অ্যান্ড্রয়েড ১১। আবার এতে ওয়াইফাই (২.৪ ৫গিগাহার্টজ) সাপোর্ট করবে। আবার FCC থেকে জানা যায়, ফোনটি 5G সাপোর্ট সহ আসবে।

ফাঁস হল স্মার্টফোন Motorola Nio-এর লাইভ ইমেজ! পাওয়ারের জন্য থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়াও মোটোরোলা নিও ফোনটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে সহ আসতে পারে। যার পিক্সেল রেজোলিউশন হবে ২৫২০×১০৮০ এবং রিফ্রেশ রেট হবে ১০৫ হার্টজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x