বিধায়ক লাভলি মৈত্রের মানবিক উদ্যোগ, সোনারপুরে চালু দুয়ারে অক্সিজেন প্রকল্প।

বিধায়ক লাভলি মৈত্রের মানবিক উদ্যোগ, সোনারপুরে চালু দুয়ারে অক্সিজেন প্রকল্প।
বিধায়ক লাভলি মৈত্রের মানবিক উদ্যোগ, সোনারপুরে চালু দুয়ারে অক্সিজেন প্রকল্প।

নজরবন্দি ব্যুরোঃ বিধায়ক লাভলি মৈত্রের মানবিক উদ্যোগ, সোনারপুরে চালু দুয়ারে অক্সিজেন প্রকল্প। রাজ্যে তৃতীয়বার ক্ষমতায় ফিরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছিলেন করোনা মোকাবিলায় এখন তাঁর প্রথম ও প্রধান লক্ষ্য। সেই মত করোনার বিরুদ্ধে লড়াইয়ে নেমে পড়েছে রাজ্য সরকার। পুরনো মুখেদের পাশাপাশি পিছিয়ে নেই বিধানসভায় আসা ঘাস্ফুল শিবিরের নতুন মুখরাও।

আরও পড়ুনঃ মেয়াদ ফুরোলেই জেলে পাঠানোর হুঁশিয়ারি, রাজ্যপালকে বেনজির আক্রমন কল্যানের।

তেমনই একজন টেলিভিশনের পরিচিত মুখ লাভলি মৈত্র। করোনা রোগীদের অক্সিজেনের চাহিদার কথা মাথায় রেখে “দুয়ারে অক্সিজেন” প্রকল্পের শুভ সূচনা করলেন সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের এই তৃণমূল কংগ্রেস বিধায়ক। সোনারপুর টাউন তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এই কর্মসূচির উদ্যোগ নেওয়া হয়। যার শুভ উদ্বোধন করেন অভিনেত্রী বিধায়ক নিজেই। মোট ১০টি অক্সিজেন সিলেন্ডার, ভেপার মেশিন ও অক্সিমিটারের সমন্বয়ে জনহিতকর এই কাজে ব্রতী থাকবেন এলাকার তৃণমূল নেতৃত্ব। পরিষেবা পাবেন সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের সকল সাধারণ মানুষ।

যাঁদের অক্সিজেনের প্রয়োজন হবে তারা ট্রোল ফ্রি নম্বরে ফোন করলে সম্পূর্ণ বিনামূল্যে অক্সিজেন দেওয়া হবে বলে জানান লাভলি মৈত্র। পাশাপাশি তিনি আর জানান ডাক্তারের পরামর্শে যদি কোন রুগীর অবস্থার অবনতি হয় তাহলে পরামর্শ মত তাঁকে হসপিটালে চিকিত্‍সারও ব্যবস্থা করা হবে। স্বাভাবিক ভাবে বিধায়কের এমন উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছেন এলাকার সাধারণ মানুষ। এদিকে, কোভিডে কার্যত লকডাউনে সংক্রমণ কমল। কিন্তু থামেনি মৃত্যু। এদিকে নারদকাণ্ডে গৃহবন্দি ফিরহাদ হাকিম

বিধায়ক লাভলি মৈত্রের মানবিক উদ্যোগ, সোনারপুরে চালু দুয়ারে অক্সিজেন প্রকল্প। তাই কোভিড পরিস্থিতিতে কলকাতা পুরসভার কাজে নজরদারির জন্য কমিটি গড়ল নবান্ন। করোনা যুদ্ধে তিনি যে মুখ্যমন্ত্রীর প্রধান যোদ্ধা তা জানিয়েছেন মমতা নিজেই। তাই তাঁর ফিরে আসা করোনা যুদ্ধে অনেকটাই গতি দেবে বলে মনে করছে তৃণমূলের অন্দরমহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here