Samsung Mobile: আজ লঞ্চ হল সস্তার Samsung Galaxy F13, দেখে নিন এর ফিচার্স ও দাম

আজ লঞ্চ হল সস্তার Samsung Galaxy F13, দেখে নিন এর ফিচার্স ও দাম
আজ লঞ্চ হল সস্তার Samsung Galaxy F13, দেখে নিন এর ফিচার্স ও দাম

নজরবন্দি ব্যুরোঃ আজ লঞ্চ হল Samsung Galaxy F13 স্মার্ট ফোন। ইতিমধ্যেই কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইটে পৃথক প্রোডাক্ট পেজ হাজির হয়েছে। এই ফোনে থাকবে FHD+ LCD ডিসপ্লে ও 6,000 mAh ব্যাটারি। একাধিক রঙে এই ফোন বাজারে আনতে চলেছে স্যামসাং।

আরও পড়ুনঃ ২৭ বছরের জার্নি শেষ, বিদায় নিচ্ছে Internet explorer, জানুন এর ইতিহাস

Galaxy F সিরিজের নতুন এই ফোন আজ বাজারে আসছে। গত বছর এপ্রিলে লঞ্চ হয়েছিল Galaxy F12। ফোনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল ৬০০০ mAh ব্যাটারি এবং এতে ৫০ -মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। ৫ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে।

13 16

সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনটিতে একটি ৮-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। নিরাপত্তার কথা বললে, এই স্যামসাং ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। ফোনটিতে হেডফোন জ্যাকও রয়েছে। এছারাও ফোনটিতে রয়েছে ৪ জিবি RAM এবং ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ।

14 13

স্টোরেজটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১ টিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে। এর বাইরে কোম্পানি রাম প্লাস নামে একটি ফিচার দিয়েছে, যেটি সম্পর্কে কোম্পানি বলেছে যে ফোনটিতে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল RAM-এর অপশন পাওয়া যাবে।

15 12

আজ লঞ্চ হল সস্তার Samsung Galaxy F13, দেখে নিন এর ফিচার্স ও দাম

ইতিমধ্যেই কোম্পানির ওয়েবসাইট ও Flipkart এ এই ফোনের জন্য পৃথক পেজ তৈরি হয়েছে। Galaxy F13 স্মার্টফোনের ৪ জিবি RAM এবং ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা। একই সময়ে, ৪ জিবি RAM এবং ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট এর দাম ১২,৯৯৯ টাকা।