পামেলা মাদক কান্ডে এবার কোলকাতা পুলিশ নোটিস ধরাল বিজেপি নেতা রাকেশ সিংকে

পামেলা মাদক কান্ডে এবার কোলকাতা পুলিশ নোটিস ধরাল বিজেপি নেতা রাকেশ সিংকে

নজরবন্দি ব্যুরো: বাংলায় ভোট, স্লোগান এসব পিছিয়ে ফেলে আজ সারাদিন ধরে চলছে আইন, উকিল আর আদালত। হাই প্রোফাইল নেতা নেত্রীদের ঘরের দোর গড়ায় দাঁড়িয়ে পুলিশ, কেউ বা আবার নিজেই লকাপে। এসবের মধ্যেই মোড় ঘুরছে পামেলা কান্ডের। এতদিন বেশ শিরোনামে ছিল পামেলাকে ফাঁসিয়েছে রাখি বাঁধা ভাই। এবার সেই ভাই মুখ খুললেন, হুঁশিয়ারি দিলেন অভিযোগ মিথ্যে প্রমাণ হলে তিনি মানহানির মামলা করবেন কলকাতা পুলিশের বিরুদ্ধে।

আরও পড়ুনঃ জয় এলো আন্দোলনেই, দাবি পূরণ হচ্ছে ভোট কর্মীদের।

আর আজ পুলিশ সুত্রে খবর রাকেশ সিংকে সমন পাঠাল কলকাতা পুলিশ। সোমবার তাঁকে সমন পাঠানো হয়েছে। মঙ্গলবার দেখা করতে বলা হয়েছে। তবে নোটিসের ব্যপারে বলতে গিয়ে বিজেপি নেতা জানান তিনি আখন কন নোটিস পান নি। উল্লেখ এই মামলায় সরাসরি কলকাতা পুলিশের বিরুদ্ধেই মানহানি মামলার করার হুঁশিয়ারি দিয়ে বসেছিলেন বিজেপি নেতা রাকেশ সিং।

ইতিমধ্যে কলকাতার নগরপাল সৌমেন মিত্রর কাছে একটি চিঠি পাঠিয়েওছেন। আর এই সবের মধ্যে কলকাতা পুলিশ তাকে নোটিস ধরাল জেরা করারা জন্য। প্রসঙ্গত নির্বাচনের আগে দেশের স্বরাস্ট্রমন্ত্রী রাজ্যে উপস্থিত থাকালাকীন কোকেন সহ ধরা পড়েছিলেন বিজেপি নেত্রী পামেলা দাসগুপ্ত। সেই নিয়ে মুখ খুলেছিলেন বিজেপির নেতা দিলীপ ঘোষও।

ঘটনার পরের দিনই সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়ে দিলীপ ঘোষ বলেছিলেন, “যদি পামেলা গোস্বামী সত্যিই দোষী হন তাহলে আইন আইনের পথে চলবে। কিন্তু যদি প্রমাণ হয় তাকে চক্রান্ত করে ফাঁসানো হচ্ছে তাহলে আন্দোলনে নামবে ভারতীয় জনতা পার্টি শিবির।” সেই চক্রান্তের বিষয়ে মুখ খুলেছিলেন পামেলা স্বয়ং। অভিযোগের আঙুল ছিল, বিজেপিরই আরেক নেতার নামে। সোজা নাম নিয়ে কৈলাশ ঘনিষ্ঠ রাকেশই যে ফাঁসিয়েছেন তাঁকে সে কথা জানিয়েছিলেন ভরা আদালত চত্বরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x