সিডনি টেস্টের আগে বড় ধাক্কা ভারতীয় শিবিরে, চোট পেয়ে দেশে ফিরলেন কে এল রাহুল।

সিডনি টেস্টের আগে বড় ধাক্কা ভারতীয় শিবিরে, চোট পেয়ে দেশে ফিরলেন কে এল রাহুল।

নজরবন্দি ব্যুরোঃ  সিডনি টেস্টের আগে বড় ধাক্কা ভারতীয় শিবিরে, ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে ৪ ম্যাচের সিরিজের তৃতীয় ম্যাচ শুরু হচ্ছে ৭ জানুয়ারি থেকে। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে খেলা হবে এই ম্যাচ। এই ম্যাচের ঠিক আগেই এল খারাপ খবর। ভারতীয় দলের অন্যতম নির্ভরযোগ্য ক্রিকেটার কেএল রাহুল বর্ডার -গাভাসকর ট্রফি  থেকে ছিটকে গেলেন। অনুশীলন করার সময় হাতের কব্জিতে গুরুতর চোট পান কে এল রাহুল। 

আরও পড়ুনঃ ‘মহারাজ’কে দেখতে শহরে পা দেবী শেঠীর, উডল্যান্ডসে মেডিক্যাল বোর্ডের সঙ্গে আলোচনা

যার কারণে সিরিজের তৃতীয় এবং চতুর্থ টেস্ট ম্যাচ থেকে ছিটকে গেলেন তিনি। এর অর্থ অস্ট্রেলিয়া বিরুদ্ধে টেস্ট সিরিজে একটি ম্যাচেও ব্যাট হাতে মাঠে নামতে পারলেন না রাহুল। তার আগেই চোট পেয়ে দেশে ফিরে যেতে হল তাকে। এদিন বিসিসিআই একটি বিবৃতি প্রকাশ করে জানায় গত শনিবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অনুশীলনে নেটে ব্যাট করার সময় কে এল রাহুল নিজের বা হাতের কবজিতে চোট পেয়েছেন।

ফলে এই উইকেটকিপার ব্যাটসম্যান বাকি টেস্ট সিরিজের জন্য উপলব্ধ থাকবেন না যেহেতু ওনার তিন সপ্তাহ লাগবে এই চোট সারতে।”রাহুলের চোটের জন্য নটরাজনের দলে আসা একরকম পাকা করল টিম ম্যানেজমেন্ট। আজ নিজের টুইটার হ্যান্ডেল থেকে ভারতীয় টেস্ট দলের জার্সি পড়ে ছবি পোস্ট করে নটরাজন লেখেন, “এই সাদা জার্সি টাই পরতে পারা আমার কাছে একটা ভীষণ গর্বের ব্যাপার।

সিডনি টেস্টের আগে বড় ধাক্কা ভারতীয় শিবিরে, পরবর্তী পর্যায়ের সমস্ত বাধা অতিক্রম করতে তৈরি। ” ভারতীয় দলের জার্সি পড়ে তার এই ছবি পোস্ট থেকেই বোঝা যায় সিডনিতে তৃতীয় টেস্টে হয়তোবা টিম ম্যানেজমেন্টের প্রথম পছন্দ হতে চলেছেন তিনিই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x