মরন বাঁচন লড়াইয়ের আগে টিম নিয়ে ধোঁয়াশায় কেকেআর

মরন বাঁচন লড়াইয়ের আগে টিম নিয়ে ধোঁয়াশায় কেকেআর

নজরবন্দি ব্যুরোঃ বর্তমানে আইপিএলের লিগ টেবিলের দিকে তাকালে দেখা যায় প্রথম তিনটি পজিশনের তুলনায় চতুর্থ স্তান কে ঘিরে দাখা দিয়েছে টানটান উত্তেজনা। যেখানে ইয়ন মরগ্যানের কলকাতা ও রোহিতের মুম্বাইয়ের মধ্যে তৈরি হয়েছে প্লে অফে যাওয়ার সম্ভাবনা। এই মুহূর্তে ১৩ ম্যাচ খেলে ১২ পয়েন্টে দাঁড়িয়ে কেকেআর, তাদের বর্তমান নেট রান রেট ০.২৯৪ এবং একই ম্যাচ খেলে সমান পয়েন্টে দাঁড়িয়ে মুম্বাই।

আরও পড়ুনঃবাম আমলের মামলায় গ্রেফতারি পরোয়ানা, আত্মসমর্পণ করলেন সুব্রত মুখোপাধ্যায়।

এখন যে অবস্থায় দাঁড়িয়ে নাইটরা তাতে আজকের ম্যাচে শুধু রাজস্থান রয়্যালসকে হারালেই চলবে না। বরং নিজেদের নিট রানরেট কে ও উপরের দিকে তুলে আনতে হবে। অপরদিকে বেশ কিছু বিদেশী তারকাদের আইপিএল বয়কট করার পর থেকেই  যথেষ্ট সমস্যায় রয়েছে রাজস্থান, তাই আজকের ম্যাচে তাঁরা আদৌ কি করতে পারবে সেদিকে নজর রয়েছে সকলে।আখ

এবার কেকেআরের অন্দরমহল থেকে যে খবর উঠে আসছে, সেই অনুযায়ী আজকের আই মরন বাচন লড়াইয়ে রাসেল কে খেলানোর কথা ভাবছে নাইট অধিনায়ক। কিন্তু সদ্য চোট থেকে উঠে আসার পর আদৌ বোলিং করতে পারবেন কিনা সেটাই ভাবিয়ে তুলছে সকল কে। তবে মাঠে নামার আগে ফিটনেস পরীক্ষা করা হবে এই ক্যারিবিয়ান তারকা কে। সেখান থেকে সবুজ সঙ্কেত মিললেই মাঠে প্রবেশ করতে পারবেন তিনি।

মরন বাঁচন লড়াইয়ের আগে টিম নিয়ে ধোঁয়াশায় নাইট বাহিনী

মরন বাঁচন লড়াইয়ের আগে টিম নিয়ে ধোঁয়াশায় কেকেআর

তবে তাঁকে নামাতে হলে দল থেকে বাদ পড়বেন যেকোন এক ক্রিকেটার, তাই কার বদলে তাঁকে প্রথম একাদশে দেখা যাবে সেটা নিয়েও তৈরি হয়েছে ধোয়াশা। অনেকেই বলছেন শাকিব কে বসিয়েই দলে আনা হতে পারে রাসেল কে। তবে তিনি বোলিং না কর্তা পারলে বাড়তি চাপ তৈরি হবে দলের মধ্যে। তাই এখন ও থেকে গিয়েছে ধোঁয়াশা। তবে শেষ পর্যন্ত কি হয় এখন সেটাই দেখার।

মরন বাঁচন লড়াইয়ের আগে টিম নিয়ে ধোঁয়াশায় কেকেআর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here