‘ফেক নিউজ ছড়াচ্ছে বিজেপি’, নাম না করে অমিত মালব্যকে আক্রমণ শানালেন কাকলি ।

‘ফেক নিউজ ছড়াচ্ছে বিজেপি’, নাম না করে অমিত মালব্যকে আক্রমণ শানালেন কাকলি ।

নজরবন্দি ব্যুরো: ‘ফেক নিউজ ছড়াচ্ছে বিজেপি’, নাম না করে ভারতীয় জনতা দলের আইটি সেলের প্রধান অমিত মালব্যকে কড়া ভাষায় আক্রমণ শানালেন তৃণমূল কংগ্রেস। এমনকি অমিত মালব্য ফেক নিউজ ছড়াচ্ছেন বলে অভিযোগ করেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার । আজ তৃণমূল ভবনে প্রেস বিজ্ঞপ্তিতে কয়েকটি উদাহরণ তুলে ধরেন তিনি। এরপরই সাংসদ বলেন, পায়ের তলায় মাটি খুঁজতে সর্বশ্রেষ্ঠ মিথ্যাবাদীকে বাংলায় বাড়ি ভাড়া করে বসিয়েছে বিজেপি। তৃণমূল ভবন থেকে এদিন কাকলি ঘোষ দস্তিদার  বলেন, ‘বারেবারে মিথ্যা কথা কীভাবে সাজিয়ে গুছিয়ে বলতে হয় তা বিজেপির মিডিয়া সেল বা তাদের সর্বশ্রেষ্ঠ মিথ্যাবাদী জানে’। এরা বারেবারে মিথ্যা বলার সীমা লঙ্ঘন করছেন। বিজেপির মতো মিথ্যা আর কেউ উপস্থাপনা করতে পারে না। ফেক নিউজে নোবেল পাওয়া উচিত বিজেপির। এত বড় মিথ্যাবাদী দল পৃথিবীতে আর কোথাও নেই। আমরা এদের প্রকৃত চরিত্র তুলে ধরতে চাই। যাতে মানুষ বুঝতে পারেন বিজেপি একটি মিথ্যাবাদীদের দল।”

আরও পড়ুন: তৃণমূলের নেতাদের ‘মানভঞ্জন’-এ পিকের দল,বৈঠক না করেই উত্তরবঙ্গে থেকে ফিরলেন অভিষেক

ফেক নিউজ ছড়াচ্ছে বিজেপি , শনিবার বিজেপির শীর্ষ নেতাদের উদ্দেশ্যে সাংসদ কাকলি ঘোষ দস্তিদার দিল্লি সমেত অন্যআন্য রাজনৈতিক নেতাদের টুরিস্ট গ্যাং বলেও কটাক্ষ করেন। তাঁর দাবি, একটি দল মাঝে মাঝে বেড়াতে আসছে। টুরিস্ট গ্যাংদের বাংলার মানুষ ভালো চোখে দেখছেন না। স্বাধীনতা সংগ্রামে বিজেপির অবদান ছিল না। রাজনৈতিকভাবে অপেক্ষাকৃত কম অভিজ্ঞতা সম্পন্ন দল। এরা যেনতেন প্রকারে ক্ষমতা দখল করতে চায়।

ফেক নিউজ ছড়াচ্ছে বিজেপি, এছাড়াও তৃণমূল সাংসদ বলেন, বিজেপির এখন তিনটি ভাগ। আদি বিজেপি, নব্য বিজপি ও পর্যটক বিজেপি। পর্যটক বিজেপি জাত তুলে খেয়ে প্রচার করছেন। দিল্লি থেকে আসা নেতারা যার বাড়িতে খাচ্ছেন তাঁরই জাত তুলছেন। জাত তুলে যার বাড়িতে খাচ্ছেন তাঁকেই অপমান করা হচ্ছে। অর্থনীতির বেহাল দশা নিয়েও তৃণমূল সাংসদ সমালোচনা করেন কেন্দ্রীয় সরকারের। বলেন, নোটবন্দী ভারতীয় অর্থনীতিতে বিপদ ডেকে এনেছে। আর সেটাই প্রমাণিত হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় সেটাই বলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x