মুম্বই ইন্ডিয়ান্স দলে কি জুনিয়র তেন্ডুলকর? ছবি নিয়ে জল্পনা তুঙ্গে।

মুম্বই ইন্ডিয়ান্স দলে কি জুনিয়র তেন্ডুলকর? ছবি নিয়ে জল্পনা তুঙ্গে।

নজরবন্দি ব্যুরো: মুম্বই ইন্ডিয়ান্স দলে কি জুনিয়র তেন্ডুলকর? আইপিএল এ কি ঘরের দলেই অভিষেক হতে চলেছে শচীন পুত্রের? মুম্বই ইন্ডিয়া ইন্ডিয়ান্স এর পোস্ট করা একটি ছবি নিয়ে সোশাল মিডিয়ায় জল্পনার শীর্ষে পৌঁছন অর্জুন তেন্ডুলকর। যে ছবিতে বোল্ট ও আরও বেশ কিছু খেলোয়াড় দের সাথে সুইমিং পুল এ দেখা যাচ্ছে তাকে। তারপরই চর্চা শুরু হয় তবে কি এবার নীল জার্সিতে প্রথম বার আইপিএল দেখা যাবে তাকে।

আরও পড়ুনঃ উচ্চপ্রাথমিক নিয়োগ মামলার শুনানি। আজ কি হল হাইকোর্টে?

শচীন এবার নিলামে ছিলেন না। হটাৎ অর্জুন কেনো আরব এর বিমান ধরবে। নাহলে হঠাৎ কেন আইপিএলের আগে সোজা দুবাই উড়ে গিয়ে মুম্বই দলে যোগ দেবেন তিনি? কিন্তু সত্যিটা একটু আলাদা। আসলে রোহিত শর্মাদের দলে নেট বোলার হিসেবেই দে দেশে গিয়েছেন অর্জুন।নেটে ব্যাটসম্যানদের প্র্যাকটিসের জন্য প্রতিটি ফ্র্যাঞ্চাইজিই নির্দিষ্ট সংখ্যক বোলার নিয়ে গিয়েছে।

ঠিক সেভাবেই মুম্বই শিবিরে থাকছেন অর্জুন। তবে এই প্রথম নয়, এর আগেও মুম্বই দলের তারকাদের অনুশীলনে নেটে বোল করতে দেখা গিয়েছে শচীনপুত্রকে। কিন্তু অন্যান্যবার মুম্বইতেই ঘরের মাঠে প্র্যাকটিস করেন রোহিতরা। সেক্ষেত্রে বাঁ-হাতি পেসার অর্জুনকে মুম্বই শিবিরে দেখে বিশেষ বিস্মিত হননি কেউই।

মুম্বই ইন্ডিয়ান্স দলে কি জুনিয়র তেন্ডুলকর? তবে এবার সোজা বিদেশ পাড়ি দেওয়াতেই বাড়ে কৌতূহল। তাহলে কি চলতি আইপিএলে মুম্বইয়ের জার্সিতে খেলার কোনও সম্ভাবনাই নেই অর্জুনের? না, সে সম্ভাবনাও পুরোপুরি উড়িয়ে দেওয়া হচ্ছে না। জানা গিয়েছে, যদি কোনও তারকা চোটের কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে যান, তাহলে ভাগ্যের শিকে ছিঁড়তেও পারে অর্জুনের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x