অবশেষে স্বপ্নপূরণ, তারকাখচিত মুম্বই দলে জায়গা পেলেন জুনিয়র তেন্ডুলকর।

অবশেষে স্বপ্নপূরণ, তারকাখচিত মুম্বই দলে জায়গা পেলেন জুনিয়র তেন্ডুলকর।

নজরবন্দি ব্যুরো: অবশেষে স্বপ্নপূরণ, তারকাখচিত মুম্বই দলে জায়গা পেলেন জুনিয়র তেন্ডুলকর। দীর্ঘ লকডাউন কাটিয়ে অবশেষে শুরু হতে চলেছে দেশের ঘরোয়া ক্রিকেট। টি ২০ টুর্নামেন্ট সৈয়দ মুস্তাক আলি ট্রফি দিয়ে ফের তা চালু হতে চলেছে। আগামী ১০ই জানুয়ারি থেকে চালু হবে টুর্নামেন্ট. বিভিন্ন রাজ্য ইতিমধ্যেই দল ঘোষণা করা শুরু করে দিয়েছে। আজ নিজেদের দল ঘোষণা করে মুম্বই ক্রিকেট সংস্থা. আর তাতেই চমক দিয়েছে তারা। নিজেদের স্কোয়াড এ তারা যুক্ত করেছে শচীন পুত্র অর্জুন তেন্ডুলকর।

আরও পড়ুনঃ‘বিজেপি মারলে আমরাও তার পাল্টা দেব’, হুঙ্কার জ্যোতিপ্রিয়র।

স্কুল ক্রিকেট ও বয়সভিত্তিক ক্রিকেটে ভালো পারফরম্যান্স করার পুরস্কার পেলেন তিনি। পিতার মত পুত্রও মুম্বইয়ের জার্সি গায়ে অসাধারণ পারফরম্যান্স দেখাবেন বলেই আশা করছেন ক্রিকেটপ্রেমিরা। বড় মঞ্চে সুযোগ পেয়ে স্বপ্নপূরণের সুযোগ পেলেন এই তরুণ পেসার অলরাউন্ডার। তবে প্রাথমিক দলে নাম ছিল না অর্জুনের। কিন্তু পরে বিসিসিআই রাজ্য অ্যাসোসিয়েশনগুলিকে নিজেদের স্কোয়াডের সংখ্যা বাড়িয়ে ২২ করার অনুমতি দিয়েছে। ফলে নিজেদের দলে এক অলরাউন্ডার রাখতে চেয়েছিল মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন।

আর সেই মত সুযোগ পেলেন অর্জুন তেন্ডুলকর। এর আগে ২০১৮ ২০১৯ মরসুমে দলে থাকলেও ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি। ইংল্যান্ড এ ভারতের নেট বোলার হিসেবে ছিলেন তিনি। তবে সম্প্রতি ওয়ার্ম আপ এ ৪ ম্যাচে মাত্র ৪ উইকেট ও ৭ রান করেছেন তিনি। তবে তারকা সমৃদ্ধ মুম্বই দল যার নেতৃত্বে সূর্যকুমার যাদব সেই দলের হয়ে ভালো পারফরম্যান্স করবেন বলেই আশা করা হচ্ছে। যে দলের সহ অধিনায়ক হয়েছেন উইকেটরক্ষক আদিত্য তারে.

অবশেষে স্বপ্নপূরণ, তারকাখচিত মুম্বই দলে জায়গা পেলেন জুনিয়র তেন্ডুলকর। এক নজরে দেখে নেওয়া যাক পুরো মুম্বই দলটিকে. সূর্য কুমার যাদব (অধিনায়ক), আদিত্য তারে (সহ অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, ধবল কুলকার্নি, মিনাদ মাঞ্জরেকর, প্রথমেশ ডাকে, অথর্ব আঙ্কোলেকর, শশাঙ্ক আত্তারদে, শামস মুলানি, হার্দিক তামোরে, আকাশ পারকার, আকারশিত গোমেল, সরফরাজ খান, সিদ্ধেশ লাড, শিবম ডুবে, শুভম রঞ্জনে, সুজিত নায়ক, সাইরাজ পাটিল, তুশার দেশপান্ডে, সুফিয়া শেখ, অর্জুন তেন্ডুলকর, ক্রুতিক হানাগাভদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x