‘ঈশ্বর আজ আক্রান্ত’, সস্ত্রীক বুদ্ধদেবের দ্রুত আরোগ্য কামনা জিতু-শ্রীলেখা-অনীকের

'ঈশ্বর আজ আক্রান্ত', সস্ত্রীক বুদ্ধদেবের দ্রুত আরোগ্য কামনা জিতু-শ্রীলেখা-অনীকের
'ঈশ্বর আজ আক্রান্ত', সস্ত্রীক বুদ্ধদেবের দ্রুত আরোগ্য কামনা জিতু-শ্রীলেখা-অনীকের

নজরবন্দি ব্যুরোঃ ‘ঈশ্বর আজ আক্রান্ত’, প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভাট্টাচার্য্যের করোনা সংক্রমণের খবরের পর তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন সকলেই। সকলেইন চাইছেন সাদা ধুতি-পাঞ্জাবি আরও একবার এসে দাঁড়াক। দেখুক বাংলা জুড়ে তৈরি হচ্ছে উন্নততর বাম। সকলেই চাইছেন দ্রুত সুস্থ হয়ে উঠুন কমরেড। সুস্থ হয়ে উঠুন সস্ত্রীক বুদ্ধদেব ভট্টাচার্য।

আরও পড়ুনঃ ২ঘন্টা পিছিয়ে দুপুর ২টোয় শুনানি! জোড়া মামলায় হাইকোর্টে লড়বেন হাই-ফাই আইনজীবীরা

গতকাল রাতেই করোনা পজিটিভ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন মীরা দেবী। শরীরে এই মুহূর্তে অক্সিজেন স্যাচুরেশনের মাত্রা ৯৫-৯৭। অক্সিজেন সাপোর্টে রয়েছেন তিনি।  অন্যদিকে, আপাতত অবস্থা স্থিতিশীল প্রাক্তন মুখ্যমন্ত্রীর।  শরীরে এই মুহূর্তে অক্সিজেনের মাত্রা ৯০হলেও  বাড়িতেই রয়েছেন তিনি। বারবার জানিয়েছেন বাড়িতেই শান্তি পান তিনি। চিকিৎসকেরা জানিয়েছেন  বুদ্ধবাবু যেহেতু সিওপিডি-তে আক্রান্ত, তাতে অক্সিজেনের স্যাচুরেশনের মাপকাঠি সাধারণত ৮৮-৯০এর মধ্যে থাকবে। বুদ্ধবার বর্তমানে শরীরে এই পরিমাণ অক্সিজেন ওঠানামা করছে। যদি এর নীচে নামতে শুরু করে, তাহলে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

খবর প্রকাশ্যে আসার পর থেকেই সকলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন খবর, সকলেই দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রিয় কমরেডের। অভিনেত্রী শ্রীলেখা মিত্র নিজের ফেসবুকে সস্ত্রীক মীরা দেবীর চবি পোস্ট করে লিখেছেন এভাবেই দৃপ্ত ভঙ্গীতে ফিরে আসুন তাড়াতাড়ি। প্রারথনা করেছেন পরিচালক অনীক দত্ত নিজের ফেসবুক ওয়ালে তিনি লিখেছেন, “ভাল হয়ে উঠুন স্যার। দু’জনেই। তাড়াতাড়ি।”

‘ঈশ্বর আজ আক্রান্ত’ হওয়ায় স্তব্ধ অভিনেতা জিতু কামাল। নেতিবাচক কিছু না ভাবলেও শুধু লিখেছেন, “আমার ঈশ্বরও আজ আক্রান্ত,বেশ,স্তব্ধ হলাম।আর কোনো কথা নয়..” প্রাক্তন মুখ্যমন্ত্রীর দ্রুত সুস্থতা কামনা, সঙ্গে শোভন-বৈশাখীকে নিয়ে কটাক্ষ করে মেহুলি ঠাকুর পোস্ট করেছেন, “দয়া করে শোভন বৈশাখী নিয়ে idiocy টা বন্ধ করে বুদ্ধ বাবু দের জন্য দু হাত জোড় করুন….বাঙালির সততার ঐতিহ্যর স্তম্ভ উনি…. ওনার থাকাটা আমার আপনার বিবেকের জন্য জরুরি…. তাই সবকিছু ভুলে শুধু প্রার্থনা করুন “

এদিকে সদ্য পাওয়া খবরে জানা যাচ্ছে বুদ্ধদেব ভট্টাচার্যের কন্যা সুচেতনাও কোভিড পজিটিভ। তিনি বাবার সঙ্গে পাম অ্যাভিনিউয়ের ছোট ফ্ল্যাটেই রয়েছেন। বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন তিনি। এর ফলে চিকিত্‍সকেরা পড়েছেন সমস্যায়। কারণ, বুদ্ধদেবকে যিনি দেখাশোনা করতেন, তিনিও করোনায় আক্রান্ত।সুচেতনারও করোনা হওয়ায় বাড়িতে প্রাক্তন মুখ্যমন্ত্রীর দেখাশোনা কে করবে, তা নিয়েও উদ্বেগ দেখা দিয়েছে। আপাতত প্রাক্তন মুখ্যমন্ত্রী সহ তাঁর গোটা পরিবারের আরোগ্য কামনা করছেন সকলেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here