জিও-র নতুন এক বছরের জন্য দুর্দান্ত প্ল্যান, যা এর আগে কখনো আসেনি।

জিও-র নতুন এক বছরের জন্য দুর্দান্ত প্ল্যান, যা এর আগে কখনো আসেনি।

যীশু রায়ঃ করোনার জেরে গোটা দেশে লকডাউন. স্বাভাবিক হয়নি পরিস্থিতি. আর তার জেরে বাড়িতে বসেই চলছে অফিস এর কাজ পড়াশোনা থেকে বাজার দোকান সব. আর এই ঘর থেকে কাজের প্রধান হল ইন্টারনেট. যেটি ছাড়া সব কাজ অচল. এবার তা-ই লকডাউনে বিচ্ছিন্ন পরিষেবার দানের পাশাপাশি রিলায়েন্স জিও আনছেন একের পর এক দূর্দান্ত অফার তাও আবার বেশ সস্তায়। এবার রিলায়েন্স জিও লঞ্চ করলেন “ওয়ার্ক ফ্রম হোম’ অফার। এই অফারটি পাওয়া যাবে ২,৩৯৯ টাকায়। অফারটির মেয়াদ এক বছর। অর্থাৎ একবার রিচার্জ করলেই সারা বছর আর রিচার্জ করার প্রয়োজন পড়বে না।

আরও পড়ুনঃ রাজ্যে সুস্থ হয়ে উঠলেন দেড় লক্ষ। করোনায় মৃত্যু ছাড়াল ৩৫০০

এ-ই ২,৩৯৯ টা-কা-র অফারে পাওয়া যাবে প্রতিদিন ২ জিবি করে হাইস্পিড ডেটা।জিও থেকে জিও আনলিমিটেড কল ও দৈনিক ১০০ টি এসএমএস। প্যাকের দাম বেশি মনে হলেও হিসেব করলে মাসে খরচ পড়ছে ২০০ টাকা। কম্পানির মতে আগের প্যাকগুলির থেকে এই প্যাকটিতে ৩৩ শতাংশ বেশি সুবিধা পাওয়া যাচ্ছে।

এছা-ড়াও রি-লা-য়ে-ন্স জিও নিয়ে এসেছে সারা বছরের একটি প্রিপেইড প্ল্যান। প্ল্যানটির মূল্য ২,১২১ টাকা। প্ল্যানটিতে পাওয়া যাবে প্রতিদিন ১.৫ জিবি হাইস্পিড ডেটা। এর সাথেই থাকবে আনলিমিটেড ভয়েস কল ও দৈনিক ১০০ টি এসএমএস।

এছাড়াও রিলায়েন্স জিও এই লকডাউনে বেশ কিছু আকর্ষনীয় অ্যাড অন ইন্টারনেট প্যাকও নিয়ে এসেছেন। এর মধ্যে রয়েছে ১৫১ টাকার অ্যাড অন প্যাক। এতে পাওয়া যাবে ৩০ জিবি ইন্টারনেট। রয়েছে ২০১ টাকার অ্যাড অন প্যাক। এই প্যাকে পাওয়া যাবে ৪০ জিবি ইন্টারনেট।

এছাড়াও রয়েছে ২৫১ টাকার অ্যাড অন প্ল্যান। এই প্ল্যানে পাওয়া যাবে ৫০ জিবি ইন্টারনেট। উল্লেখযোগ্য বিষয় এই অ্যাড অন প্যাকগুলির কোনো ডেইলি লিমিট নেই।আকর্ষনীয় ইন্টারনেট প্ল্যানগুলির সাথে জিও নিয়ে এসেছে এক নতুন চমক। এতদিন জিও প্যাকের বৈধতা শেষ হয়ে গেলে বন্ধ হয়ে যেত আউটগোয়িং কলের সুবিধা তবে চালু থাকতো ইনকামিং কলের পরিষেবা.ফলে জিও প্যাক শেষ হয়ে গেলে সমস্যায় পড়তে হতো অনেককে। এবার জিও দিচ্ছেন এক নতুন সুবিধা। জিও প্যাক শেষ হয়ে গেলেও এবার জিও টু জিও একদিনের জন্য আনলিমিটেড কল করার সুযোগ পাবেন গ্রাহকেরা।

One thought on “জিও-র নতুন এক বছরের জন্য দুর্দান্ত প্ল্যান, যা এর আগে কখনো আসেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x