ট্রোলের শিকার জয়া, বচ্চন পরিবারের নিরাপত্তায় মুম্বাই পুলিশ।

ট্রোলের শিকার জয়া, বচ্চন পরিবারের নিরাপত্তায় মুম্বাই পুলিশ।

নজরবন্দি ব্যুরোঃ ট্রোলের শিকার জয়া, বচ্চন পরিবারের নিরাপত্তা নিয়ে তৎপর মুম্বাই পুলিশ। মঙ্গলবার পার্লামেন্টে বলিউডের অপমান সহ্য করতে না পেরে মেজাজ হারন জয়া বচ্চন। সাংসদে দেওয়া ভাষণের পর তাকে নিয়ে শুরু হয় ট্রোল। নিরাপত্তার অভাববোধ করায় মুম্বইয়ে অমিতাভ বচ্চনের বাংলো ‘জলসা’–এর সামনে মোতায়েন করা হয়েছে নিরাপত্তরক্ষী।

আরও পড়ুনঃ এ মাসেও খুলছেনা স্কুল। জানিয়ে দিলেন শিক্ষামন্ত্রী।

প্রসঙ্গত, সোমবার বিজেপির সাংসদ রবি কিষাণ লোকসভায় ভাষণ দেওয়ার সময় বলিউডে মাদচক্ক্রের বিষয়টি তুলে ধরেন। সেই নিয়েই বিগ্রেছে জয়া বচ্চনের মেজাজ। মঙ্গলবার সেই নিয়ে রবি কিষ্ণাণকে কটাক্ষ করেন তিনি। রাজ্যসভায় দাড়িয়ে তিনি বলেন, যে থালায় খান, সেখানেই ছিদ্র করেন। যাঁরা এই ইন্ডাস্ট্রির জন্য নিজের নাম করেছেন, তাঁরাই এখন একে নর্দমা বলছেন। বলিউডের এই অপমাণ আর মেনে নেওয়া যায় না।

জয়া বচ্চন বলেন, প্রতিদিন বলিউডের সাথে সরাসরি যুক্ত থেকে প্রায় ৫ লক্ষ মানুষের পেট চলে। আর পরোক্ষভাবে যুক্ত থেকে প্রায় ৫০ লক্ষ মানুষের পেট চলে। এখন দেশের অর্থনীতি ও চাকরির অবস্থা বেহাল। সেই দিক থেকে সকলের নজর এড়াতেই এই রকম মন্তব্য করা হচ্ছে। সরকারের অসযোগিতার কারণে আমরা প্রতারত হচ্ছি। আশা করব যে যারা এই রকম আচরণ করছে সরকার তাঁদের বিরুদ্ধে পদক্ষেপ নেবে। সাংসদ জয়ার এই বক্তব্যের পরেই তাঁর বিরুদ্ধে জোট বেঁধেছে বিজেপি কর্মী-সমর্থকেরা।

ট্রোলের শিকার জয়া, টুইটারে তাকে নিয়ে শুরু হয়েছে ট্রোল, হ্যাশট্যাগ ‘শেম অন জয়া বচ্চন’।ট্রোলিংয়ের শিকার হতেই আগেভাগেই মুম্বাইয়ের বাংলো ‘জলসা’-এর সামনে মোতায়েন করা হয়েছে নিরাপত্তারক্ষী। বচ্চন পরিবারের নিরাপত্তা নিয়ে তৎপরতা দেখায় মুম্বাই পুলিশ। অন্যদিকে বলিউডের বেশ কয়েকজন তারকা সহ সাধারণ মানুষ জয়া বচ্চনকে সমর্থনও করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x