‘ইয়াস’ পরবর্তী পরিস্থিতি সামাল দিতে ময়দানে নামলেন সাংসদ মিমি চক্রবর্তী।

'ইয়াস’ পরবর্তী পরিস্থিতি সামাল দিতে ময়দানে সাংসদ মিমি চক্রবর্তী।
'ইয়াস’ পরবর্তী পরিস্থিতি সামাল দিতে ময়দানে সাংসদ মিমি চক্রবর্তী।

নজরবন্দি ব্যুরো: বুধবার অতি শক্তিশালী ঘূর্ণিঝড় যশ বয়ে গিয়েছে উড়িষ্যা ও বাংলার উপকূলবর্তী জেলা গুলি দিয়ে। ‘ইয়াস’ পরবর্তী পরিস্থিতি সামাল দিতে ময়দানে নামলেন তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী; ক্ষতিগ্রস্ত এলাকায় করলেন ত্রাণের ব্যবস্থা।

আরও পড়ুনঃ করোনার পর এবার ইয়াসে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন দাদা।

প্রসঙ্গত,ক্রমেই শক্তি হারাচ্ছে ‘ইয়াস’। বর্তমানে ঘূর্ণিঝড় গভীর নিম্নচাপে বদলে গিয়েছে। তবে তার উপস্থিতি ভালভাবেই টের পেয়েছে বাংলা। বহু এলাকা এখনও জলমগ্ন। ভিটেমাটি ছেড়ে ত্রাণ শিবিরে অনেকে। সাংসদ মিমি চক্রবর্তী বিপর্যয়ের এই পরিস্থিতি সামাল দিতে ময়দানে নেমে পড়লেন। ক্ষতিগ্রস্ত এলাকা ঘুরে দেখলেন তারকা সাংসদ। ত্রাণ শিবিরে আশ্রয় নেওয়া মানুষদের সঙ্গে কথা বললেন মিমি। তাঁদের সুবিধা-অসুবিধার খোঁজ নিলেন।

‘ইয়াস’ পরবর্তী পরিস্থিতি সামাল দিতে স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গেও কথা বলেন যাদবপুরের সাংসদ।বৃহস্পতিবার নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে একাধিক ছবি শেয়ার করেছেন মিমি। যার কোনওটিতে তাঁকে ত্রাণ শিবিরের মহিলা-শিশুদের সঙ্গে কথা বলতে দেখা যাচ্ছে, কোনওটিতে আবার তিনি শিবিরের খাবার খতিয়ে দেখছেন।

একটি ছবির সৌজন্যে যাচ্ছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর এলাকায় গিয়েছিলেন তারকা সাংসদ। সেখানকার প্রশাসনের কর্মী এবং কর্তাব্যক্তিদের সঙ্গেও কথা বলেন। এদিন ছবির ক্যাপশনে ‘প্রে ফর বেঙ্গল’ হ্যাশট্যাগ দিয়ে মিমি লেখেন, “এই লড়াইয়ে আমরা সবাই ও আমাদের দল আপনাদের সাথে আছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here