মাদক কাণ্ডে এবার জ্যাকলিন কে তলব ইডির

মাদক কাণ্ডে এবার জ্যাকলিন কে তলব ইডির
মাদক কাণ্ডে এবার জ্যাকলিন কে তলব ইডির

নজরবন্দি ব্যুরোঃ গতবছর রহস্যজনক ভাবে মারা গিয়েছিলেন বলিউড জগতের অন্যতম নক্ষত্র সুশান্ত সিং রাজপুত। এরপর তাঁর মৃত্যুর তদন্ত শুরু হতেই একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসতে থাকে সকলের সামনে। সেই তদন্ত থেকেই মাদক চক্রের হদিস পায় এন্সিবি। পাশাপাশি সক্রিয় হয়ে ওঠে ইডি।

আরও পড়ুনঃ ২৪ ঘন্টায় বাংলায় আক্রান্ত ৫১০, মৃত্যুতে শীর্ষে উত্তর চব্বিশ পরগণা

তারপর সময় এগোনোর সঙ্গে সঙ্গে একের পর এক অভিনেতা ও অভিনেত্রী কে তলব করতে শুরু করে এনফোরসমেনট ডিরেকটরের আধিকারীকরা।সেইসঙ্গে মাদক কাণ্ডে এন্সিবির তরফ থেকে ডেকে পাঠানো হয় দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর সহ রাকুল প্রীতদের মতো জনপ্রিয় অভিনেত্রীদের।

যারফলে একটা সময় করন জোহার থেকে শুরু করে একাধিক অভিনেতা ও অভিনেত্রীর ছবি কে বয়কট করার হিড়িক ও দেখা দেয় নেটিজেনদের মধ্যে। পরিস্থিতি এমন খারাপ যায়গায় পৌঁছয় যে বাধ্য হয়ে নিজের কমেন্ট সেকশন পর্যন্ত বন্ধ করে রাখতে হয় করন জোহার কে। এরই মধ্যে কেটে যায় একটা বছর। তবে সময় বদলালেও সুশান্ত সিংয়ের অনুগামিদের কাছে এখন তর তাজা রয়ে গিয়েছে বলিউড জগতের এই ঘৃণ্য ঘটনা।

মাদক কাণ্ডে এবার জ্যাকলিন কে ডাকা হল দিল্লিতে

তবে এই মুহূর্তে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকে মাদক কাণ্ডের জন্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের  আধিকারিকরা দিল্লিতে ডেকে পাঠালে যেন নয়া মোর নেই এই তদন্ত। আপাতত জানা গিয়েছে তার বিরুদ্ধে সরাসরি কোনও আর্থিক দুর্নীতির অভিযোগ না থাকলেও , গত পাঁচ ঘণ্টার জিজ্ঞাসাবাদের মাধ্যমে ইডি আধিকারিকরা জানতে পেরেছেন , তিনি একাধিক বেআইনি কাজের সাক্ষী ছিলেন ।তবে শেষ পর্যন্ত  জল কোন দিকে গড়ায় সেটাই দেখার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here