সৌরভের পরামর্শেই কি আইপিএলের পরের অংশে প্রতিদিন দুটি করে ম্যাচ?

সৌরভের পরামর্শেই কি আইপিএলের পরের অংশে প্রতিদিন দুটি করে ম্যাচ?
সৌরভের পরামর্শেই কি আইপিএলের পরের অংশে প্রতিদিন দুটি করে ম্যাচ?

নজরবন্দি ব্যুরোঃ সৌরভের পরামর্শেই কি আইপিএলের পরের অংশে প্রতিদিন দুটি করে ম্যাচ? করোনার কারনে মাঝপথেই বন্ধ করে দেওয়া হয়েছিল কোটি টাকার ক্রিকেট লিগ আইপিএল। ৩১ ম্যাচ বাকি থাকার আগেই বন্ধ হয়ে যায় আইপিএল। এমন অবস্থায় বাকি অংশ আগামী সেপ্টেম্বর মাস থেকে আয়োজিত হবে আরবে।

আরও পড়ুনঃ বিধায়ক পদ ছেড়ে দেবেন মদন, কামারহাটির প্রশাসক হওয়ার আবদার মমতার কাছে।

সিসিআই কর্তারা এই মুহূর্তে রয়েছেন দুবাইতে আইপিএলের ব্যবস্থাপনা খতিয়ে দেখতে। সেই দলকে নেতৃত্ব দিচ্ছেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়, রয়েছেন বোর্ড সচিব জয় শাহ। তাঁরা আরব আমিরশাহী বোর্ডের সঙ্গে আলোচনা করেছেন। তাতে সৌরভ একটি প্রস্তাব দিয়েছেন, একই দিনে দুটি ম্যাচ করা যায় কিনা, ভেন্যু একই থাকবে, দুপুর ও রাত মিলিয়ে দুটি ম্যাচ করা যায় কিনা। সূত্রের খবর, স্থগিত হয়ে যাওয়া ২০২১ আইপিএল ম্যাচ এক মাসের উইন্ডোতে শেষ করতে চায় বিসিসিআই।

১৪তম আইপিএল করোনার জন্য স্থগিত হয়ে যাওয়ার পরে এখনও বাকি রয়েছে ৩১টি ম্যাচ। সেই ৩১টি ম্যাচকে ২৫ দিনেই শেষ করতে চাইছেন বোর্ড কর্তারা। আবার শোনা গিয়েছে, এবারে ডাবল হেডার ম্যাচ দেখা যেতে পারে। মানে একই দিনে দুটি করে ম্যাচ হওয়ার কথা রয়েছে। মোট আটটি ম্যাচ ডাবল হেডারে খেলা হতে পারে। ফলে পুরানো সূচিতে বদল আসতে চলেছে।

পুরানো সূচি মেনে যদি টুর্নামেন্ট করালে সেটা সঠিক সময়ে শেষ করা সম্ভব হত না। যেহেতু দিনে দুটো করে ম্যাচ হবে, তাই ম্যাচের জন্য দিনের দুটো সময় ঠিক করা হয়েছে। দিনের প্রথম ম্যাচটি হবে দুপুর তিনটের সময় ও পরের ম্যাচটি হবে সন্ধ্যে সাড়ে সাতটায়। আইপিএল-এর বাকি ম্যাচ গুলোকে একটি ভ্যেনুতে করাতে চাইছে বিসিসিআই। তাদের পছন্দ দুবাই, এখানে মাঠ থেকে হোটেল খুবই কাছে, তাতে বায়ো-বাবল আরও বেশি করে মানা যাবে। দুবাইয়ের কথাই বলেছেন সৌরভরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here