কোন ময়দানে থাকবেন লক্ষীরতন শুক্লা, রাজনীতি না ক্রিকেট জল্পনা তুঙ্গে

কোন ময়দানে থাকবেন লক্ষীরতন শুক্লা, রাজনীতি না ক্রিকেট জল্পনা তুঙ্গে

নজরবন্দি ব্যুরোঃ কোন ময়দানে থাকবেন লক্ষীরতন শুক্লা, সম্প্রতি মন্ত্রিত্ব থেকে পদত্যাগ করেছেন তিনি। হঠাৎ করে মন্ত্রীর এই সিদ্ধান্তে শুরু হয়েছে জল্পনা। শুধু রাজনৈতিক মহলই নয়, খেলার মাঠে এই নিয়ে চলছে গুঞ্জন। তাঁর এমন সিদ্ধান্ত নেওয়ার কারণ কি? শোনা যাচ্ছে, এই মুহুর্তে রাজনীতির থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে চাইছেন তিনি।কারণ, খেলার দুনিয়া থেকে রাজনীতিতে পা রাখার পর তেমন ভাবে তিনি উপভোগ করতেনি এই নতুন জগতটি।

আরও পড়ুনঃ এবার অনাবাসী ভারতীয়রাও পোস্টাল ব্যালটে দিতে পারবেন ভোট, ছাড়পত্র বিদেশমন্ত্রকের!

জানা গেছে, মুখ্যমন্ত্রীরকে পাঠানো ইস্তফার চিঠিতে লক্ষী লিখেছে্‌ন, আপাতত রাজনীতির থেকে দূরে থাকতে চান তিনি। কিন্তু এখানেই লক্ষীর রাজনৈতীক কেরিয়ারের সমাপ্তি নয় বলে মনে করছেন রাজনৈতীক মহলের একাংশ। সুত্রের খবর, কচিং যেতে চান লক্ষীরতন শুক্লা। আইপিএল দলের সাথে যুক্ত হতে কচিং যাওয়ার কথা ভাবছেন তিনি।

কোন ময়দানে থাকবেন লক্ষীরতন শুক্লা, জানা গেছে, তিনি কমেন্ট্রি করার জন্য প্রস্তাবও পেয়েছেন ইতিমধ্যে। এবং আইপিএলের কয়েকটি ম্যাচে ধারাভাষ্যও দিয়েছেন তিনি।বাংলার প্রাক্তন বহু ক্রিকেটারকে কমেন্ট্রিতে যোগদিতে দেখা গেছে। এবার কি তাহলে সেই পথেই হাটতে চলেছেন লক্ষীরতন শুক্লা। রাজ্য রাজনীতি সহ ক্রিকেটের ময়দান সব জায়গায় এখন একটাই গুঞ্জন লক্ষীরতন এবং সৌরভ গাঙ্গুলি কি রাজনীতির ময়দানে নামবেন? নাকি ক্রিকেটের ময়দানে আবার নামতে চলেছেন দাদা ও ভাই?      

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x