অনুরাগ-পায়েল বিতর্কে নাম জুড়ল ইরফান পাঠানের

অনুরাগ-পায়েল বিতর্কে নাম জুড়ল ইরফান পাঠানের

নজরবন্দি ব্যুরোঃ অনুরাগ-পায়েল বিতর্কে নাম জুড়ল ইরফান পাঠানের ।আনুরাগ কাশ্যপের বিরুদ্ধে কিছহুদিন আগেই যৌন হেনস্থার অভিযোগ এনেছেন অভিনেত্রী পায়েল।সেই অনুরাগ-পায়েল বিতর্কে এবারে নাম জুড়ল প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের। পায়েল ঘোষ দাবি করলেন, তাঁর পারিবারিক বন্ধু ইরফান পাঠান এই ঘটনার সম্পর্কে অবহিত ছিলেন। কিন্তু তিনি এ ব্যাপারে কোনও সাহায্য করেননি পায়েলকে। কোনও মন্তব্যও করেননি।

আরও পড়ুনঃপ্রয়াত অভিনেতা সুশান্তকে কার্তিক রূপে দেখা যাবে কেষ্টপুরের মাস্টারদা স্মৃতি সংঘের পুজোয়


রবিবার সকালে তিনি পোস্ট করলেন, ‘‌অনুরাগ কাশ্যপ যে আমাকে ধর্ষণ করেছেন, শুধু সে বিষয়টি ছাড়া আমি অনুরাগ সম্পর্কে বাকি অনেক কথাই ইরফানকে বলেছিলাম। দেখা যাক এখন কে কে বন্ধুত্বের মূল্য দেয়।’ এছাড়া তিনি পোস্টেই জানান‌ যে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান তাঁর পারিবারিক বন্ধু। ‘‌ইরফান ভাল বন্ধু হওয়ার দাবি দিয়েছিল, কিন্তু সবকিছু ঘটে যাওয়ার পরেও সে চুপ করে রয়েছে।’‌


পায়েল ঘোষ অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। এবং তাঁর নামে মুম্বই পুলিশের কাছে এফআইআরও দায়ের করেছে। কাশ্যপকে একবার জিজ্ঞাসাবাদও করেছে পুলিশ। যদিও কাশ্যপ সমস্ত ঘটনাকে ‘‌মিথ্যা ও ভিত্তিহীন’ বলে দাবি করেছেন।

‌ অনুরাগ-পায়েল বিতর্কে নাম জুড়ল ইরফান পাঠানের ।এছাড়া বিভিন্ন প্রথম সারির অভিনেতা অভিনেত্রী তার সমর্থনে পাসে দাঁড়িয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x