iphone 12: জলের দরে iphone, মাত্র ২৬ হাজার টাকায় কেল্লাফতে

জলের দরে iphone, মাত্র ২৬ হাজার টাকায় কেল্লাফতে
iPhone 12 at Only Rs 26,900 at Imagine Store

নজরবন্দি ব্যুরোঃ নতুন বছরের শুরুতেই দারুন দারুন অফারের সম্ভার হাজির হয়েছে। গ্রাহকরা এই সময় স্মার্টফোনে দুর্দান্ত অফার তো পেতে পাবেনই, এমনকী আইফোনও বাদ যাচ্ছে না তালিকা থেকে। অবিশ্বাস্য কম দামে পাবেন iphone 12। ইমাজিন স্টোর থেকে মাত্র ২৬,৯০০ টাকায় পেয়ে যাবেন iphone 12। অ্যাপেল ওয়েবসাইটে এর আসল দাম ৫৯,৯০০। কিন্তু আকর্ষনীয় এই অফার চলাকালীন একাধিক ছাড় মেলায় একেবারে জলের দরে পাওয়া যাবে এই  iphone টি।

আরও পড়ুনঃ 200MP ক্যামেরা সহ মধ্যবিত্তের সাধ্যের মধ্যে ভারতের বাজারে আসছে Redmi Note 12 Pro

কতদিন এই অফার থাকবে তা স্পষ্ট নয়। অতীতে, 2022 সালের সেপ্টেম্বরে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের সময় iPhone 12-এ ৩৯,000 টাকা ছাড় দেওয়া হয়েছিল। যাইহোক, এখন যেহেতু নতুন iPhone 13 কম দামে পাওয়া যাচ্ছে এবং iPhone 14 বাজারে রাজত্ব করছে তাই এসময় iPhone 12 এই অবিশ্বাস্য দাম তারিফ করার মতোই।

জলের দরে iphone, মাত্র ২৬ হাজার টাকায় কেল্লাফতে
জলের দরে iphone, মাত্র ২৬ হাজার টাকায় কেল্লাফতে

এছাড়াও ক্রেতারা iPhone 12 64GB ভেরিয়েন্ট কেনার সময় এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ৫০০০ টাকার তাত্ক্ষণিক ছাড় এবং ২০০০ টাকার অতিরিক্ত ক্যাশব্যাক পেতে পারেন। সাধারণত এই আইফোনটির দাম ৫৯,৯০০টাকা।

জলের দরে iphone, মাত্র ২৬ হাজার টাকায় কেল্লাফতে

843fd250 1279 11eb 9df7 f0948508264f.cf

অতিরিক্তভাবে, গ্রাহকরা তাদের পুরানো ফোনে ২০,০০০ টাকা পর্যন্ত ট্রেড-ইন মূল্য পেতে পারেন এবং ইমাজিন স্টোর থেকে ৬,০০০ টাকার অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাস পেতে পারেন। এত গুলি ছাড় থাকায় এর দাম নেমে এসছে ২৬,৯০০ টাকায় নামিয়ে এনেছে। একই অফার এবং ডিসকাউন্টগুলি iPhone 12 128GB ভেরিয়েন্টে প্রযোজ্য, যার দাম সাধারণত ৬৪,৯০০ টাকা হয় এবং এই অফারগুলির সাথে মাত্র ৩১,৯০০ টাকায় কেনা যাবে৷