অবশেষে ১লা ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন উদিত নারায়ণের ছেলে আদিত্য।

অবশেষে ১লা ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন উদিত নারায়ণের ছেলে আদিত্য।

নজরবন্দি ব্যুরো: বলিউডের জনপ্রিয় গায়ক উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ন বড় বয়ান পেশ করেছেন অভিনেত্রী শ্বেতা আগারওয়াল এর সঙ্গে তার সম্পর্কের বিষয়ে। আদিত্য নারায়ন এই ভালোবাসার সম্পর্ক কে এই বছরই অন্য নাম দেবেন অর্থাৎ এই বছরই বিয়ে হতে চলেছে আদিত্য ও শ্বেতার। বিগত কয়েক বছর ধরে আদিত্য ও শ্বেতা একে অপরের সঙ্গে ডেট করছেন।

আরও পড়ুনঃ প্রয়াত অভিনেতা সুশান্তকে কার্তিক রূপে দেখা যাবে কেষ্টপুরের মাস্টারদা স্মৃতি সংঘের পুজোয়

অবশেষে ১লা ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন উদিত নারায়ণের ছেলে আদিত্য। সম্প্রতি উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ন এবার মুখ খুললেন নিজের বিয়ে নিয়ে। তিনি এও জানিয়েছেন করোনা আবহে কিভাবে বিয়ে হবে।আগামী পয়লা ডিসেম্বর আদিত্য নারায়ন তার দীর্ঘদিনের বান্ধবী অভিনেত্রী শ্বেতা আগারওয়াল কে বিয়ে করতে চলেছেন।

করোনা পরিস্থিতির কারণে অনুষ্ঠানে ডাকতে পারেন অত্যন্ত ঘনিষ্ঠ আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধব কে। করোনা পরিস্থিতির কারণে মহারাষ্ট্র সরকারের নিয়ম অনুযায়ী কেউই পারবেন না নিমন্ত্রণ করতে ৫০ এর বেশি অতিথিদের। এক জায়গায় জ্বর হতে পারবেন একসঙ্গে মাত্র ৫০ জন, এটাই সরকারি নিয়ম।

অবশেষে ১লা ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন উদিত নারায়ণের ছেলে আদিত্য। বিয়েটি সম্পন্ন হবে সাধারণভাবে একটি মন্দিরে। ভাবছেন আদিত্যর গ্র্যান্ড রিসেপশন এর কথা? সেলিব্রেশন হবে, তবে পরিস্থিতি সব ঠিকঠাক হয়ে গেলে।

One thought on “অবশেষে ১লা ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন উদিত নারায়ণের ছেলে আদিত্য।

  1. It’s a shame you don’t have a donate button! I’d without
    a doubt donate to this superb blog! I guess for now i’ll settle for book-marking and adding your RSS feed to my Google account.
    I look forward to fresh updates and will share this website with my Facebook group.
    Talk soon!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x