ঘাসফুলে যোগদানের ধুম গোয়ায়, আসন্ন নির্বাচনে লড়বে তৃণমূল ?

নজরবন্দি ব্যুরোঃ বিগত কয়েকমাস ধরেই গোয়ার সমস্ত হাঁড়ির খবর নিয়ে কলকাতায় এসেছে প্রশান্ত কিশোরের আই প্যাক। সেই রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে ভারতীয় জনতা পার্টি নিয়ে খুব একটা খুশি নয় সেখানকার মানুষ। তাই তৃণমূলের তরফ থেকে মনে করা হচ্ছে, সে রাজ্যে বিজেপি-বিরোধী পরিস্থিতি বর্তমানে দেখা দিয়েছে। তাই এই রিপোর্টের উপর ভিত্তি করেই দফায় দফায় গোয়া পাঠানো হচ্ছে ঘাসফুলের  শীর্ষনেতাদের।

আরও পড়ুনঃশহরের রেস্তোরাঁ গুলিকে নিয়ে বিশেষ নির্দেশিকা জারি রাজ্যের

তবে সেখানকার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরোর তৃণমূল কংগ্রেসে যোগদান করার পর থেকেই সেখানকার বিজেপি বিরোধীদের কে অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের সঙ্গে গাঁটছড়া বাঁধানোর সমস্ত রকমের চেষ্টা করতে শুরু করেছে ঘাসফুলের শীর্ষ নেতৃত্ব।

সম্প্রতি তাঁদেরই  বিখ্যাত গায়ক লাকি আলি ও প্রাক্তন সাঁতারু তথা অভিনেত্রী নাফিসা আলির সঙ্গে বেশ কিছু সময় বৈঠক করেন ডেরেক ও’ ব্রায়েন। সেইসঙ্গে গোয়া নিয়ে দলের পরিকল্পনা সম্পর্কে বিস্তারিত ভাবে জানান  তিনি । সব কিছু শুনে তৃণমূল কংগ্রেসের তরফ থেকে আসন্ন গোয়া নির্বাচনে লড়াই করার ভাবনা কে স্বাগত জানান এই বিখ্যাত গায়ক ও সাঁতারু।

 ঘাসফুলে যোগদানের ধুম গোয়ায়, কীসের ইঙ্গিত  ?

 ঘাসফুলে যোগদানের ধুম গোয়ায়, আসন্ন নির্বাচনে লড়বে তৃণমূল ?

এই নিয়ে গোয়ার সেই খ্যাতনামা অভিনেত্রী বলেন, ‘আমি খুশি যে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূল কংগ্রেস গোয়া নির্বাচনে লড়ার সিদ্ধান্ত নিয়েছে। গোয়ার উন্নয়নে বিশেষ নজর দেওয়া দরকার। এখানকার মানুষের এটা অধিকার।’ সেই সুবাদে আরও কয়েকজন গোয়ান তারকা কে নিজেদের দলে সামিল করতে চলেছে ঘাসফুল শিবির। যাদের মধ্যে রয়েছেন  সালগাঁওকারের প্রাক্তন গোলকিপার-সহ একাধিক নামকরা ফুটবলার।  বলাবাহুল্য, সমস্ত কিছু ঠিক থাকলে ২০২২ সালের গোয়া বিধানসভা নির্বাচনে নিজেদের সমস্ত প্রার্থীদের নাম ঘোষণা করে দেবে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব।

 ঘাসফুলে যোগদানের ধুম গোয়ায়, আসন্ন নির্বাচনে লড়বে তৃণমূল ?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here