অনবদ্য অশ্বিন, হরভজন কে টপকে নয়া রেকর্ড তামিল তারকার #INDvsNZTestSeries

অনবদ্য অশ্বিন, হরভজন কে টপকে নয়া রেকর্ড তামিল তারকার

নজরবন্দি ব্যুরোঃ ভারত তথা বিশ্ব ক্রিকেটের মঞ্চে অন্যতম এক জনপ্রিয় মুখ রবিচন্দন অশ্বিন। বাইশ গজের পিচে একাধিকবার নিজের জাত চিনিয়েছেন এই ক্যারাম মাস্টার। যারফলে কিংবদন্তিদের তালিকায় নিজের স্থান করে নিয়েছিলেন সহজেই। তবে ওয়ানডে ও ওডিআইয়ের পাশাপাশি এবার টেস্ট ক্রিকেটের জগতে ও তৈরি করলেন নয়া রেকর্ড।

আরও পড়ুনঃ KMC Election 2021: ১৪৪ টি ওয়ার্ডে বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ

বর্তমানে টেস্ট ক্রিকেটের দুনিয়ায় ভারতীয় তারকাদের মধ্যে তৃতীয় স্থানে উঠে এলেন এই তামিল স্পিনার। পরিসঙ্খ্যান অনুযায়ী এখনও পর্যন্ত মোট ৮০টি টেস্ট খেলেছেন অশ্বিন, সেখান থেকেই নিজের ঝুলিতে পুড়েছেন মোট ৪১৮টি উইকেট। যা সহজেই নজর কেড়েছে ক্রিকেট বিশেষজ্ঞদের।

এই নিয়ে ভারতীয় ক্রিকেট অনুরাগীদের একাংশ বলছেন, এই চেনা ছন্দ ধরে রাখতে পারলে আগামী  দিনে আরও তাবড় তাবড় খেলোয়াড়দের রেকর্ড ভাঙতে সক্ষম হবেন অশ্বিন। তবে শুধু অশ্বিনই নয় বল হাতে সকলের নজর কেড়েছেন ইশান্ত শর্মা। উল্লেখ্য, টেস্ট ক্রিকেটের দুনিয়ায় ভারতীয় তারকা কপিল দেবের সঙ্গে দ্বিতীয় স্থানে উঠে এসেছেন ইশান্ত শর্মা।

অনবদ্য অশ্বিন, নয়া রেকর্ড তামিল তারকার

অনবদ্য অশ্বিন, হরভজন কে টপকে নয়া রেকর্ড তামিল তারকার
অনবদ্য অশ্বিন, হরভজন কে টপকে নয়া রেকর্ড তামিল তারকার

তবে এই মুহূর্তে দেশীয় তারকাদের নিরিখে টেস্টে প্রথম তিনে রয়েছেন অনিল কুম্বলে  কপিলদেব ও রবিচন্দন অশ্বিন। হরভজন সিংয়ের রেকর্ড ভেঙে এই নয়া রেকর্ড এই তামিল স্পিনারের।