‘বিজেপি মারলে আমরাও তার পাল্টা দেব’, হুঙ্কার জ্যোতিপ্রিয়র।

‘বিজেপি মারলে আমরাও তার পাল্টা দেব’, হুঙ্কার জ্যোতিপ্রিয়র।

নজরবন্দি ব্যুরো: ‘বিজেপি মারলে আমরাও তার পাল্টা দেব’, ‘এমন মার দেব, এমন শিক্ষা দেব বিজেপির লোকেরা বুঝতে পারবেন’। রবিবার বনগাঁয় এসে এমনটাই বললেন রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। রবিবার বনগায় পশ্চিমবঙ্গ সরকারের উন্নয়ন প্রকল্পের কার্নিভাল মোটর বাইক মিছিলের উদ্বোধন করতে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিজেপির উদ্দেশ্যে হুংকার দেন জ্যোতিপ্রিয় ।

আরও পড়ুনঃ সুখবর দেশবাসীর জন্য, ছাড়পত্র পেল ‘১০০ শতাংশ নিরাপদ’ কোভিশিল্ড ও কোভ্যাকসিন করোনা টিকা

তিনি বলেন , ‘এবার শুনুন আমি অনেকদিন ভদ্র ছিলাম। বিজেপি যদি একতরফা মনে করে থাকে তৃণমূল কংগ্রেসের কর্মীকে মেরে ফেলে দেবে, গুলি করে দেবে, তাহলে ভুল ভাবছে। আমি গুলি করার কথা বলবোনা, রক্তের কথা বলব না, মারলে পাল্টা মার হবে এটা জেনে রেখে দিন । এমন মার দেব, এমন শিক্ষা দেব বিজেপির লোকেরা বুঝতে পারবেন ।

বাকসংযম করুন, লোককে গুলি করে দেবো মেরে দেব,শ্মশানে পাঠিয়ে দেব, এসব করলে পাল্টা হবে । পাল্টা লড়াইয়ের প্রস্তুতি নিন লড়াই হবে বাংলার মানুষ, আমাদের সঙ্গে আছে ।’ এদিন বিজেপি সাংসদ অর্জুন সিং এর দাবিমতো ২৬ জন বিধায়ক তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া প্রসঙ্গে জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, ‘ওরা ২৯৪ নিয়ে নেবে না তো! আমি দ্বিধাহীন কন্ঠে বলছি অর্জুন শিক্ষাগত যোগ্যতা কমতো সংখ্যাটাও গুনতে পারে না ।

‘বিজেপি মারলে আমরাও তার পাল্টা দেব’, ১ ২ ৩ ৪৫ ৬ ৭- গুনতে পারে না চটকদারি কথা বলে মিডিয়ায় থাকতে চাই । অমিত শাহের সভার ৭ দিনের মধ্যে তৃণমূলের পাল্টা সভা হবে ঠাকুরনগরে ।’ মিম প্রধান ওয়াইসি ও আব্বাস সিদ্দিকীর সঙ্গে বৈঠক প্রসঙ্গে তিনি বলেন ১৩ মে যদি কাউন্টিং হয় তাহলে ১৪ মে এরা সবাই পাততাড়ি গুটিয়ে দিল্লি চলে যাবে । এছাড়াও তিনি বলেন, ‘ সি এ এ কি করে হয়। আগে তো এন পি আর করতে হবে। ভালো করে জেনে আসতে বলুন ওরা মূর্খের স্বর্গে বাস করছে ।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x