সব জল্পনার অবসান, নুসরতকে বিবাহ বিচ্ছেদের নোটিস ধরালেন স্বামী নিখিল।

সব জল্পনার অবসান, নুসরতকে বিবাহ বিচ্ছেদের নোটিস ধরালেন স্বামী নিখিল।

নজরবন্দি ব্যুরো: সব জল্পনার অবসান, অনেকদিন থেকেই  চেনা ছকের বাইরে নিখিল-নুসরতের জীবন। নুসরত-নিখিলের দাম্পত্য সম্পর্কে চিড় ধরবার খবর নতুন বছরের শুরু থেকেই সংবাদ শিরোনামে।শোনা গিয়েছিল, সোশ্যালে একে অপরকে আনফলো করেছেন নিখিল-নুসরত, এক ছাদের তলাতেও তাঁরা থাকছেন না। শুধু তাই নয়, নুসরত জাহানের সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্ক নিয়েও কানাঘুষো শোনা যাচ্ছে। গত মাসের শুরুতেই ছিল নুসরতের জন্মদিন।

আরও পড়ুনঃ বাবুল, রূপার উপস্থিতিতে জমে গেল অনুষ্ঠান। যেন টলি তারকার সমাবেশ আলিপুরে!

তবে সেই দিন সো্শ্যাল মিডিয়ায় স্ত্রীকে কোনওরকম শুভেচ্ছা বার্তা জানাননি নিখিল জৈন। সম্পর্কে ফাটল যে বড়সড় তা বেশ স্পষ্ট করেছিল নিখিলের এই পদক্ষেপ। গত বছর ২০২০ শেষ থেকেই নুসরতের সংসার দেখা দেয় ভাঙন। তা প্রকাশ্যে আসতে খুব বেশিদিন সময় লাগেনি। তারই মাঝে একের পর এক সম্পর্কের জল্পনাকে ঘিরে খবরের শিরোনামে আসেন নুসরত জাহান।

প্রথম থেকেই চুপই ছিলেন নিখিল। কখনও কিছুই সেভাবে বুঝতে দেননি। তবে এবার চরম সিদ্ধান্ত নিয়ে ফেললেন নিখিল জৈন। এবার আর কোনও জল্পনা নয়, এক প্রথম সারির সংবাদ মাধ্যমকে সাফ ডিভোর্সের কথা জানিয়ে দিলেন নিখিল জৈন।যদিও এই বিষয় নিয়ে বিস্তারিত ভাবে মুখ খুলতে নারাজ তিনি।

সব জল্পনার অবসান, বরাবরই নিখিল নিজেকে সমালোচনা থেকে দূরে রাখতেই পছন্দ করেন।প্রসঙ্গত ,২০২০ শেষে যখন সকলের চোখে স্পষ্ট হয়ে যাচ্ছিল নিখিল ও নুসরতের ভাঙন,তখনই গল্পে হাজির যশ।তাঁর সঙ্গে হলিডে ট্রিপ থেকে শুরু করে ঘনিষ্ঠটা, একাধিক খবর প্রকাশ্যে আসতে শুরু করে।এরপরই নিখিল ও নুসরত এতে অন্যকে সোশ্যাল মিডিয়ার পাতায় ফলো করা বন্ধ করে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x